কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

যোগী পথ দেখাচ্ছে দেশকে : মোদি

Current India Features Politics

২০২২ সালে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন । তার আগে থেকে যেন ভোট এ ফুটছে উত্তরপ্রদেশ । পঞ্চায়েত নির্বাচনে ‘ধাক্কা’ খেলেও বিধানসভা যে তারাই জিতবে সে ব্যাপারে আশাবাদী মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং রাজ্য বিজেপি শিবির ।

মঙ্গলবার আলিগড়ে বিশ্ববিদ্যালয়ের উদ্বোধনে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । সেই অনুষ্ঠান থেকে একদিকে তিনি আদিত্যনাথের প্রশংসা করলেন ঠিক তেমনই রাজ্যের বিরোধী দলগুলির বিরোধিতা করলেন । প্রধানমন্ত্রী দাবি করেছেন , যোগী সরকার ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস’ মন্ত্রকে পরিপূর্ণতা দিয়েছে এবং মানুষ ‘ডবল ইঞ্জিন’ সরকারের পূর্ণ সুবিধা পাচ্ছে । এমনকি তিনি এও জানান, এক সময় উত্তরপ্রদেশকে পিছিয়ে রাখা হলেও এখন উত্তরপ্রদেশ বিনিয়োগের জন্য উপযুক্ত হয়ে উঠেছে । এছাড়া মোদীর জানান , গোটা দেশকে উন্নয়নের পথ দেখাচ্ছেন যোগী ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

তবে প্রধানমন্ত্রীর প্রশংসার মধ্যেও যোগী সরকারের এখন কাঁটা হয়েছে বিজ্ঞাপন বিতর্ক । মোদীর উত্তরপ্রদেশের উন্নয়নের কথা পেরিয়ে যোগী সরকারের উন্নয়নের বিজ্ঞাপন নিয়ে এখন সারা দেশে বিতর্ক চলছে এবং অবশ্যই মুখ পুড়েছে বিজেপির । উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিজ্ঞাপনে কলকাতার ‘মা’ উড়ালপুলের ছবি দেখা গিয়েছে । এরপর নেট মাধ্যমে যোগীর দিকে ধেয়ে এসেছে একের পর এক ট্রোল ।

এ বিষয়ে সরব হয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় । তিনি বলেন , ” উত্তরপ্রদেশের উন্নয়ন করার অর্থ মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার উন্নয়নের ছবি ব্যবহার করা নয় । ” তবে নিজেদের পক্ষ নিয়ে বিজেপি বলে , মার্কেটিং বিভাগের ভুলের জন্যই এই ঘটনা ঘটেছে । যোগী সরকারের তরফে বলা হয়েছে , বিজ্ঞাপন যাঁদের তৈরি করতে দেওয়া হয়েছিল তাদের ভুলের কারণে এই বিতর্ক ঘটেছে ।