কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

covid

রবীন্দ্রসংগীত আর হিন্দি গানের মিশ্রনে চলছে ভ্যাকসিন গ্রহণ !

Current India Features Health

টিকা নেবেন বিনামূল্যে : এই পর্যন্ত ঠিক ছিলো তবে সঙ্গে যদি বাঙালির প্রিয় রবীন্দ্রসংগীত আর সঙ্গে হালকা হিন্দি গানের সুর-ও কানের কোণে বেজে ওঠে তাও ফ্রিতে তবে কে না লাইনে দাঁড়াতে চায় ! বিশ্বাস না হলেও এই ঘটনার সাক্ষী হয়েছে বর্ধমান এলাকার মানুষজন । কি সেই ঘটনা দেখে নিন । 
সারা বাংলার মতো বর্ধমান জেলায়-ও চলছে ভ্যাকসিন গ্রহণ-পর্ব । শুরুর দিকে বেশ গতিতে চললেও বাঁধ সাধে মাঝপথে ।

শুরুতে ভুয়ো ভ্যাকসিন কান্ড এবং একাধিক জায়গায় লম্বা লম্বা লাইনের ছবি দেখে অনেকেই ভীত হয়ে পড়ে । তাদের কথায় , সারাদিন লম্বা লাইনে দাঁড়িয়ে ঠেলাঠেলি করেও মিলছে না ভ্যাকসিন বরং পদপিষ্ট হয়ে জীবন যাচ্ছে নয়তো লাইনে দাঁড়িয়েই কেউ কেউ হচ্ছে করোনার শিকার । প্রথম ডোজে বিশৃঙ্খলার ছবি উঠে আসতেই এক শ্রেণীর মানুষ আর বেরোতে চায়নি । এমনকি বাড়িতে ডাকতে পর্যন্ত গেলেও গ্রামবাসীর ভ্যাকসিন গ্রহণে চরম অনীহা দেখা যায় । এরপরেই আসরে নামে বর্ধমান মেডিক্যাল কলেজ । মাথায় আসে তাদের এক অবিনব ভাবনা । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304
corona vaccine


ভ্যাকসিনের লাইনে দাঁড়িয়ে যদি বিনামূল্যে রবীন্দ্রসংগীত থেকে হিন্দি এমনকি আধুনিক বাংলা গান-ও শোনানো যায় তবে মন্দ হয়না ! এই ভাবনাই বদলে দেয় সম্পূর্ন চিত্র । বর্তমানে বর্ধমানের মানুষের মধ্যে চরম উদ্দীপনা দেখা দিয়েছে টিকা নেওয়ার আর তার কারণ যে বিভিন্ন গানের সম্ভার তা বলে দিতে হয়না । লাইনে দাঁড়ানো এক ব্যক্তির প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি জানান ,”  টিকা নেওয়ার সঙ্গে যদি গান শোনা যায় তবে লাইনে দাঁড়িয়ে সেই বিরক্তি ভাব টা অনেকটা কমে যায় । ” এখন , মানুষের মধ্যে এই উৎসাহে আদতে যে করোনাকে হার মানাবে তারা সেই আশায় বুক বেঁধেছে বর্ধমান মেডিক্যাল কলেজ তা বলা যায় ।