আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

Vikrant massey

রাতে “এড্যাল্ট মুভি” দেখতে গিয়ে ধরা পরেন বিক্রান্ত মেসি

Entertainment Features

বলিউডের এক সিনেমায় লিড রোলে অভিনয় করছেন বিক্রান্ত মেসি। এর আগেও তিনি লুটেরা মুভিতে ও মিরজাপুর ওয়েব সিরিস এ বাবলুর চারিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন। আস্তে চলছে তার নতুন মুভি বিনিল ম্যাথিউর পরিচালিত এই মুভিটির নাম ” হাসিন দিলরুবা”। এটি একটি মার্ডার মিস্ট্রি সিনেমা।

২ জুলাই মুভিটি মুক্তি পেতে চলেছে এক ওটিটি প্ল্যাটফর্মে। এই মুভি তে মুখ্য চরিত্রে অভিওয় করছেন বিক্রান্ত সাথে আছেন সাউথের নাইকা তাপসি পান্নু ও হর্ষবর্ধন রাণে। এই সিনেমার প্রচারের এক ইন্টারভিউ তে বিক্রান্ত কে এক সাংবাদিক প্রশ্ন করেন –

আপনার সাথে কোন দিন এমন ঘটনা ঘটে ছিল যা আপনার মনে হয় এরকম টা হওয়া ঠিক হয়নি? সাংবাদিক কে তখন বিক্রান্ত জানান আমি আর আমার কাজিন রা মিলে এক দিন এড্যাল্ট মুভি দেখছিলাম সেই সময় হঠাৎ আমার মাসি সেখানে চলে আসে।

তিনি বলেন সেই সময় আমি আমার নানির বাড়িতে ছিলাম আর তাই আমি আমার সমস্ত কাজিন দের সাথে বসে এড্যাল্ট মুভি দেখছিলাম আমি ভাবতেও পারিনি ভোর ৩ টের সময় হঠাৎ করে মাসি আমাদের রুমে চলে আসবেন। আমি সেদিন নিজের উপর খুব লজ্জা বোধ করি আর আমরা সবাই সেখান থেকে চলে যাই।

তার পরও আমি বেশ কিছু দিন সেখানে ছিলাম আমি যখনি আমার মাসির সামনে জেতাম আমি তার চোখে চোখ রাখতে পারতাম না। কিন্তু আমার মাসি একজন ভালো মানুষ তিনি কখনই আমার মা কে এই বিষয়ে কিছু যানান নি, তিনি বিষয় টা বুঝে ছিলেন যে ছেলেরা এবার বড় হয়ে গেছে।