কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

রূপার অসৌজন্যে অনুব্রতর অশালীন জবাব : বিজেপির পাল্টা প্রতিক্রিয়া

Current India Features Politics

প্রয়াত মন্ত্রী তথা তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর ২৪ ঘন্টা কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে অসম্মানজনক ভাবে আক্রমণ করতে শুরু করে দেন বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলী। এবার তার জবাব দিয়েছেন অনুব্রত মন্ডল , সেটাও রীতিমতো অশালীনভাবে।


প্রয়াত মন্ত্রীকে লক্ষ করে যেভাবে সাতসকালেই নিন্দামন্দ শুরু করেছিলেন বিজেপি নেত্রী, তা রাজনৈতিক মহলের কেউই ভালো চোখে নেননি। রূপা স্পষ্টতই বলেছিলেন, “পশ্চিমবঙ্গের অনেক ক্ষতি করেছেন (সুব্রত মুখোপাধ্যায়)। আমার এতটুকু সহানুভূতি নেই”।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

কোনো প্রমাণ ছাড়াই রূপা গাঙ্গুলী দাবি করেন গত বিধানসভায় বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন সুব্রত মুখার্জি, চুক্তি পছন্দ না হওয়ার কারণে করেননি। এছাড়াও একের পর এক কমেন্টে রূপা গায়ের ঝাল ঝেড়ে গেছেন মনের সুখে। এদিন সংবাদ মাধ্যমের সামনে তার উত্তর দিতে দিতে গিয়ে নিজস্ব ভঙ্গীমাই বেছে নিলেন তৃণমূল নেতা অনুব্রত মন্ডল।


তিনি বলেন, “আমি ট্যুইটটা দেখেছি। আমি জানিনা রূপা গঙ্গোপাধ্যায়ের মা-বাবা বেঁচে আছেন কিনা। সুব্রত মুখোপাধ্যায় ওঁর বাবার তুল্য। মানুষ খারাপ হলেও মারা গেলেও তাঁকে খারাপ বলেনা”। এরপরই অনুব্রত একটি অশালীন ইঙ্গিতে রূপা গাঙ্গুলীর অসৌজন্যের প্রসঙ্গ তুলে বলেন, “আমার মনে হয় ওঁর অভ্যেস হয়ে গেছে। ওঁর মা-বাবা যখন মারা যায়, তখন ওর মা-বাবাকে খারাপ বলেছিল। সেই ভাষাটা ঠোঁটে লেগে আছে। মুখস্থ হয়ে আছে”।

ভিডিও সূত্র :- আনন্দবাজার অনলাইন


প্রসঙ্গত, রূপা গাঙ্গুলীর মা এখনও জীবিত বলেই বিশ্বস্ত মহলের খবর। প্রয়াত নেতার হয়ে জবাব দিতে গিয়ে অনুব্রত রূপার জীবন্ত মায়ের কথা তুলেই অপমানজনক ইঙ্গিত করলেন এমনই মনে করছেন কেউ কেউ।

অনুব্রতর উদ্দেশ্যে বিজেপির পক্ষ থেকে বীরভূমের জেলা সভাপতি ধ্রুব সাহা প্রতিক্রিয়া দিয়ে জানান, “ওঁর যেমন ভাবনাচিন্তা তেমন কথাই বলেছেন। এছাড়া বেশি কিছু বলার নেই”।