কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

Ronaldo

রোনাল্ডোর পুরানো দলে প্রত্যাবর্তনের জন্য দায়ী কে, নামটা কি জানেন ?

Features International Sports

সারা বিশ্বের এখন নজরে রোনাল্ডো আর তাঁর ম্যানচেস্টারে প্রত্যাবর্তন । কেরিয়ারের শুরু করেছিলেন যে ক্লাবে সেই ম্যানচেস্টারে ফিরতে চলেছেন রোনাল্ডো । মাঝপথে রিয়াল মাদ্রিদ এবং জুভেন্টাসে দীর্ঘ সময় কাটিয়ে আবারো চললেন ইংল্যান্ডের পথে । আর এই খবরে ভর করে অসংখ্য রোনাল্ডো ভক্তদের অপেক্ষা এখন শুধু একটা : মাঠে তাঁর প্রত্যাবর্তন । 

এবছর রোনাল্ডোর প্রতিদ্বন্দ্বী মেসির বার্সা ছেড়ে প্যারিসের ক্লাবে যোগ দেওয়ার খবর আসতেই শুরু হয় তাঁর দলবদলের জল্পনা । বিভিন্ন ক্লাব চেষ্টাও শুরু করে বিশ্বের শ্রেষ্ঠ ফুটবলারটিকে নিজেদের হয়ে খেলানোর তবে শেষপর্যন্ত বাজি মেরে গেলো ম্যানচেস্টার তা বলা যায় । অবশ্য , রোনাল্ডো তাঁর পুরানো দলে যোগদানের রহস্যভেদ করে আসল কারণটাও জানিয়েছেন । তাঁর কথায় , ম্যানচেস্টারের প্রতি তাঁর ভালোবাসা কখনো কম হয়নি আর তার ওপর আলেক্স ফার্গুসনের অনুরোধ ফেলে দেওয়ার মতো ক্ষমতাও তাঁর ছিলোনা । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


পর্তুগিজ মহাতারকা বলেছেন , ” যাঁরা আমাকে চেনেন , তাঁরা জানেন ম্যানচেস্টারের জন্য আমার ভালবাসা কখন ফুরোয়নি । এই ক্লাবে খেলার স্মৃতি ছিল অসাধারণ । আমরা একসাথে যে পথ অতিক্রম করেছি , সেটা স্বর্ণাক্ষরে ক্লাবের ইতিহাসে লেখা থাকবে । ” 
এছাড়া তিনি জানান , ” ক্লাব ছেড়ে যাওয়ার পর যখন আমি প্রতিপক্ষ হিসেবে ম্যানচেস্টারের বিপক্ষে খেলেছি , ততবার সমর্থকদের কাছ থেকে অসামান্য ভালোবাসা পেয়েছি । তাই আমার সমগ্র হৃদয় জুড়ে রয়েছে এই ক্লাব । ”