VoiceBharat News IMG 20211222 120643

কলির কৃষ্ণই বটে বীরভূমের সাঁইথিয়ার বাসিন্দা কৃষ্ণগোপাল দাস। প্রেমে মজলেন, তাও আবার নিজের শাশুড়ির সাথে! শনিবার দুজনে পালিয়ে গেলেন পরস্পরের হাত ধরে। ঘটনায় চাঞ্চল্য ছড়াল লিলুয়ায়।
সংবাদ সূত্রে জানা যাচ্ছে শাশুড়ি শেফালী দাস এবং জামাই কৃষ্ণগোপাল দাসের নামে ‘সন্ধান চাই’ লিখে এবং ধরে এনে বিচারের দাবিতে জগদীশপুর থানায় এফআইআর দায়ের করেছে কৃষ্ণর স্ত্রী প্রিয়াঙ্কা এবং শ্বশুর বাবলা দাস। হতভাগ্য বাবা-মেয়ে দুজনেরই যে ঘর ভেঙেছে!

VoiceBharat News IMG 20211222 103229


কথায় বলে প্রেম বয়স, জাত , ধরম কিছুই মানেনা। কিন্তু শাশুড়ির সাথে পরকীয়া! সে দৃষ্টান্ত বিরল। লিলুয়ায় বাবলা দাসের পরিবারে ঠিক তাই ঘটল। ২০১৭ সালে মেয়ে প্রিয়াঙ্কার সাথে সাঁইথিয়া নিবাসী কৃষ্ণগোপাল দাসের বিয়ে দিয়েছিলেন।

মেয়ে প্রিয়াঙ্কার বয়ান অনুযায়ী, বীরভূমে কাজের সংস্থান ঠিকঠাক না হওয়ায় লিলুয়ায় শ্বশুরবাড়িতে এনে জামাইকে রাখেন প্রিয়াঙ্কার বাবা। আর এই ঘরজামাই থাকাই কাল হয়ে দাঁড়াল। দীর্ঘ ৬ মাস থাকাকালীন শাশুড়ির সাথে হাসি ঠাট্টা, অশালীন মজায় মেতে উঠেছিলেন কৃষ্ণগোপাল। প্রথম প্রথম হাল্কাভাবে নিলেও শাশুড়ি জামাইয়ের মাখামাখি পিরীতি শ্বশুর এবং পাড়া প্রতিবেশির চোখেও সন্দেহের কারণ হয়ে দাঁড়ায়। এরপর বাবলা দাস মেয়ে প্রিয়াঙ্কাকে বাড়িতে ডেকে পাঠান। প্রিয়াঙ্কা আসে ঠিকই, তবে জল ততদিনে অনেকদূর গড়িয়ে গেছে।

প্রিয়াঙ্কা বাপের বাড়িতে আসার পরেই ঝামেলা অশান্তির সূত্রপাত হয়। এমনকি ঘটনার কিছুদিন আগে স্ত্রীকে মারধোরও করে কৃষ্ণগোপাল। প্রিয়াঙ্কা জানিয়েছে,

VoiceBharat News IMG 20211222 103302

“মারধোর করার পর জগদীশপুর ফাঁড়িতে অভিযোগ করলে পুলিশ ওকে গ্রেপ্তার করে। একসপ্তাহ পর জামিনে ছাড়িয়ে আনা হলে নিজের বাড়ি চলে গিয়েছিল। তারপরেই সকলের অজান্তে শনিবার এসে মাকে নিয়ে পালিয়েছে।”

এখন পরস্পরের স্বামী ও স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়ে সুবিচারের অপেক্ষায় ঘরভাঙা মেয়ে ও বাবা। ওদিকে এই ঘটনা সামনে আসার ফলে, জগদীশপুর এলাকায় ঢিঢি পড়ে গেছে।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com