কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

শাহরুখকে সরাসরি না! শেষপর্যন্ত কে হতে চলেছেন পর্দায় সৌরভ গাঙ্গুলি

Current India Entertainment Features Sports

সৌরভ গাঙ্গুলির বায়োপিক হতে চলেছে বলেই খবর। কে হবেন পর্দার সৌরভ? শাহরুখকে প্রথমেই কেটে বাদ দিয়ে দিলেন ‘দাদা’। কিন্তু কেন?


সম্প্রতি জি বাংলায় ‘দাদাগিরি’ সিজন ৯- এসে সৌরভ তখন প্রতিযোগির প্রক্সি দিচ্ছেন। আর হোস্টের ভূমিকায় নেমে উল্টে তাঁকেই প্রশ্ন করা হল — সৌরভ গাঙ্গুলির বায়োপিকে সৌরভের ভূমিকায় কে অভিনয় করছেন?

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


এ প্রশ্নে বিড়ম্বনা তৈরি হলেও একেবারে অপ্রতিভ হলেননা ‘দাদা’। বললেন, “দেখতে হবে ভ্যালু কার মধ্যে আছে। শাহরুখ খান করতে চাইলে বারণ করে দেব। হৃতিক করতে চাইলে বলব বডিটা এখনও গাঙ্গুলির মতো হয়নি। তাহলে রণবীর কাপুর করবেন… হয়তো!”


‘দাদা’ সৌরভের মজার ছলে বলা কথায় সকলে আনন্দে মেতে উঠলেও জল্পনা ইতিমধ্যে অনেকদূর গড়িয়েছে। সৌরভ গাঙ্গুরির শেষের ওই ‘হয়তো’-র উত্তর ইতিমধ্যেই জানা হয়ে গেছে। রণবীরকে ‘দাদা’র পছন্দ হলেও রণবীর করতে চাননা, কেননা রণবীরের পছন্দের খেলা ক্রিকেট নয় ফুটবল। কিন্তু শাহরুখকে না কেন?


এরপর জানা গেছে সৌরভের দ্বিতীয় পছন্দের তালিকায় ছিলেন টলিউডের পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু প্রযোজক না বলে দিয়েছেন, কারণ সৌরভের চরিত্রে সর্বভারতীয় মুখ চাই। অবশেষে অভিষেক বচ্চনই কি পর্দার সৌরভ হচ্ছেন তাহলে?


এই সম্ভাবনা অনেকটাই উস্কে দিয়েছেন চিত্র পরিচালক আর বাল্কি। সরাসরি না ভাঙলেও তিনি জানিয়েছেন তাঁর পরবর্তী ছবি একজন বাঁহাতি ব্যাটসম্যানকে নিয়েই হচ্ছে। সেই চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন। আর এরপরই সিনে-মহলে আলোচনা ছড়িয়ে গেছে তাহলে অভিষেকই হচ্ছেন কি সৌরভ? কারণ তিনিও যে বাঁহাতি!


এখনও নিশ্চিত উত্তর মেলেনি, সম্ভাবনা অভিষেকেরই ? কিন্তু নিজের ভূমিকায় শাহরুখকে প্রথমেই ‘না’ বললেন দাদা?
প্রশ্নটা সিনে হাওয়া ও শাহরুখ ভক্তমহলে রীতিমতো গুঞ্জন তুলেছে।