কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

kiara

‘শের শাহ’ দেখে কেঁদে ফেললেন অভিনেত্রী কিয়ারা আদবানি : পড়ুন বিস্তারে

Current India Entertainment Features

‘শের শাহ’ মুভি দেখে কেঁদে ফেললেন স্বয়ং অভিনেত্রী কিয়ারা আদবানি । আর তাতেই তোলপাড় গোটা নেট দুনিয়া । কি হয়েছে তা সবিস্তারে জানুন । 
সকলের মধ্যে চর্চার যে বিষয় চারিদিকে এখন ঘুরছে তার কেন্দ্রবিন্দু ‘শের শাহ’ মুভি । আর্মি অফিসার বিক্রম বাত্রার জীবনকাহিনী নিয়ে তৈরি এই মুভি সকলের মনে স্থান করে নিয়েছে তা অনস্বীকার্য ।

‘পরমবীর চক্র ‘ বিক্রম বাত্রা ১৯৯৯ সালে যুদ্ধে শহীদ হওয়ার পরেও আর্মি জীবনে তাঁর মানসিক বল এবং দেশের প্রতি ভালোবাসার কারণে সকলের মাঝে আজ – ও জীবন্ত রয়ে গেছেন । তাই তাঁর biopic মুভির কথা সামনে আসতেই আবেগতাড়িত হয়ে পড়ে দেশবাসী । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304
sher sha


সিনেমায় বিক্রম বাত্রার চরিত্রে সিদ্ধার্থ মালহোত্রা এবং তাঁর স্ত্রী ডিম্পল চিমা – এর চরিত্রে কিয়ারা আদবানির অভিনয় এক কথায় চমৎকার । আর এবার অভিনেত্রী ই মুভি দেখে কান্নায় ভেঙে পড়লেন । ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যায় , প্লেনে যেতে যেতে মোবাইল দেখছিলেন কিয়ারা এবং হটাৎ ই তাঁর চোখে জল দেখে অবাক হন সবাই । এরপরে জানা যায় অভিনেত্রী মুভির শেষ দৃশ্য দেখছিলেন আর তা দেখে কান্না থামাতে পারেননি তিনি । 

kiara

কিয়ারা আরো জানান , তিনি এই চরিত্রে অভিনয় করে নিজেকে খুব সৌভাগ্যবতী মনে করেন এবং শুটিং এর পূর্বে তিনি বিক্রম বাত্রার স্ত্রী ডিম্পল চিমার সঙ্গে দেখাও করেন যাতে তাঁদের আবেগ বুঝতে সুবিধা হয় এবং তাতে কিয়ারার অভিনয়তে আরো ধার আসে । তিনি আরো জানান , ” যখন আমি ক্যাপ্টেন বাত্রার পরিবারের সঙ্গে দেখা করি , ওঁরা বলেন আমি নাকি একেবারেই ডিম্পল চিমার মতো । ওঁদের এই কথা আমাকে আবেগে অভিভূত করে দেয় । ” 
শের শাহ মুভিটি দেখা সকলেই নিজেদের আবেগ ধরে রাখতে পারেনি এবং সেই তালিকায় যে অভিনেত্রী ও রয়েছেন তাতে বিন্দুমাত্র সন্দেহের অবকাশ নেই ।