আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

Vikram Batra

‘শের শাহ’ মুভি দেখে কি বললেন বিক্রম বাত্রার বাবা এবং মা!

Current India Features

গোটা দেশে ‘ শের শাহ ‘ মুভি যে ঝড় তুলেছে তা অনস্বীকার্য । এবার দেশবাসীর মতো মুগ্ধ হলেন রিয়েল লাইফের ক্যাপ্টেন বিক্রম বাত্রার বাবা এবং মা । রবিবার সর্বভারতীয় দৈনিককে এক সাক্ষাত্‍কারে অফিসারের বাবা গিরিধর লাল বলেছেন , আমি এবং আমার স্ত্রী কমল কান্ত বাত্রা, দু’জনেই শের শাহ দেখে সন্তুষ্ট । সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানির প্রশংসা করেছন শহিদ ক্যাপ্টেনের বাবা-মা । 

সিনেমার পর্দায় সুন্দর ভাবে মুভিটি তৈরির জন্য পরিচালক বিষ্ণু বর্ধনের প্রশংসা করেন গিরিধর লাল । তিনি বলেন , বেশ যত্ন এবং সময় নিয়ে এই ছবি বানানো হয়েছে । সিদ্ধার্থ-কিয়ারা দু’জনেই দুর্দান্ত কাজ করেছেন । ছবির শুরুতে সিদ্ধার্থের প্রবেশের দৃশ্য বেশ ভালো । ভালো ভাবে ছবি পরিচালনা করেছেন বিষ্ণু বর্ধন ।


তিনি বলেন , হ্যাঁ আমাদের মধ্যে বিভ্রান্তি ছিল । জেপি দত্ত যখন এলওসি : কার্গিল বানাচ্ছিলেন , আমরা অনুরোধ করেছিলাম এমন কিছু না দেখাতে যাতে নেতিবাচক প্রভাব পড়ে । তাই এবার যুক্তি দিয়েই সবকিছু বানানোর পক্ষে ছিলাম ।শহীদ ছেলের স্ত্রী ডিম্পলের প্রশংসা করে তিনি বলেন , ডিম্পল চিমা ফোনে তাঁদের সঙ্গে যোগাযোগ রাখেন । বছরে দুই বার বিক্রমের মা এবং বাবার জন্মদিনে ফোন করে শুভেচ্ছা জানান ।

বোঝা যাচ্ছে , biopic দেখে শুধু যে গোটা দেশ প্রশংসায় মুখর তাই নয় , মুভিটি মন ছুঁয়ে গেছে শহীদ বিক্রম বাত্রার পরিবারের ও । এর পূর্বে সিনেমার দৃশ্য দেখে অভিনেত্রী কিয়ারা আদবানি কেঁদেও ফেলেন আর এবার পরিবারের এরম বার্তা ফলে সব মিলিয়ে ‘ শের শাহ ‘ যে সকলের মাঝে দীর্ঘদিন রয়ে যাবে তা বলা যায় ।