ছোটপর্দায় ফের দেখা যাবে মীর-রাজ চক্রবর্তীর খুনসুটি ভরা কেমিস্ট্রি ! এসব গুঞ্জনের মাঝেই আরো বড় চমকের ভান্ডার যেন অপেক্ষা করছিলো । সেই চমকেরই উন্মোচন ঘটছে ধীরে ধীরে । 
করোনার অতিমারির ফলে সিনেমার পর্দা এখন প্রায় বন্ধ । সেই কারণে বহু তারকা থেকে পরিচালক সকলেরই ছোটপর্দায় ঝোঁক আগের তুলনায় অনেক অংশে বেড়েছে ।

VoiceBharat News 1

সেই ধারা বজায় রেখে  ‘ পরিণীতা ‘ , ‘ ধর্মযুদ্ধ ‘ – খ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর বিভিন্ন ধারাবাহিকের পাশাপাশি ‘ সংগীতের মহাযুদ্ধ ‘ নামক শো-টিও চলতি মাসে ছোটপর্দায় আসতে চলেছে । যদিও মিরাক্কেল , ডান্স বাংলা ডান্স এবং আই লাভ ইউ – এর মত জনপ্রিয় শো- এর সঙ্গে যুক্ত আছেন পরিচালক । তবে সংগীতের এই অনুষ্ঠানে রাজের আগমন যে পুরোপুরি রাজার মতোই হবে তাতে সন্দেহের অবকাশ ছিলোনা দর্শকের মধ্যে । তাদের অধীর আগ্রহ এবার শেষ হতে চলেছে । 

সূত্র অনুযায়ী , ‘ সংগীতের মহাযুদ্ধ ‘ নামক এই মিউজিক রিয়ালিটি শো – এর সঞ্চালনার দায়িত্বে থাকছেন সকলের পরিচিত মুখ মীর । শুধু এখানেই শেষ নয় ; চমকের লিস্ট আরো বাড়িয়ে বিচারকের আসনে উপস্থিত উস্তাদ রশিদ খান , জনপ্রিয় সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায় , সুরের জাদুকর অভিজিৎ এবং গায়িকা লোপামুদ্রা । শাস্ত্রীয় সংগীতের এক অনন্য নাম রশিদ খান যেমন একাধারে বিচার আসন দখল করে নেবেন অপরধারে টলিউড ও বলিউডের শ্রেষ্ঠ সংগীত পরিচালক জিৎ বিরাজ করবেন অপর আসনে । অভিজিৎ যেমন তাঁর সুরে মাতিয়ে তুলবেন তেমনি লোপামুদ্রার গানের পরখ বেছে নেবে আগামী সুপারস্টার কে । তার সঙ্গে মিরাক্কেল-খ্যাত মীরের উপস্থিতি সংগীত অনুষ্ঠানকে এক অন্য উচ্চতায় নিয়ে যাবে তাতে কোনো সন্দেহ নেই । 


সংগীতের এই মহাযুদ্ধে মুখোমুখি হবে ১৬ জন প্রতিযোগী । রাজ পরিচালিত এই শো-এ টক্কর হবে সমানে-সমানে । তীর্থ , সৌম্য , প্রীতম , দীপমালা , আফরিন , সুমন এবং আরো পরিচিত মুখ নিয়ে ৪ ঠা সেপ্টেম্বর থেকে কালার্স বাংলায় শুরু হবে ফেস অফ । এখন রাজ-মীর-জিৎ-রশিদের উপস্থিতিতে সংগীতের মহাসমুদ্রে ডুব দেওয়ার অপেক্ষায় দিন গুনছে দর্শকবৃন্দ