আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

ranbir and shraddha

শ্রদ্ধা কাপুরের বিয়ে কবে! পাত্র তালিকায় রণবীর , সিদ্ধার্থকে টক্কর দিয়ে উঠে এলেন কে ?

Current India Entertainment Features

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর-কে চেনে না এমন মানুষ খোঁজা ভারী মুশকিল ফলে তাঁর বিয়ের খবর রটবে আর ভক্তদের উৎসাহ থাকবে না তা কি সম্ভব ! হ্যাঁ , বলিউডে এই মুহূর্তের ‘ ক্রাশ ‘ শ্রদ্ধা কাপুরের বিয়ের খবর আসতেই উত্তাল নেটমাধ্যম । সূত্রের খবর , সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী । 


বলিউডে আশিকি ২ মুভি দিয়ে পরিচিতি লাভ করার পর একের পর এক সুপারহিট মুভি উপহার দেন শ্রদ্ধা । অভিনেতা শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা বরাবর তাঁর অভিনয়ের দক্ষতার মাধ্যমে মাতিয়ে রাখেন সকলকে । আর বলিউডে দীপিকা , বিপাশা বসু এবং বিদ্যা বালানের পর এবার শ্রদ্ধা কাপুরের বিয়ের খবরে ফেটে পড়লো সিনেপাড়া । অবশ্য , শক্তি কাপুর এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন । বর্তমানে , অভিনেত্রী রণবীর কাপুর, বনি কাপুর এবং ডিম্পল কাপাডিয়া অভিনীত লভ রঞ্জনের শুটিং করছেন বলে খবর। 
শক্তি কাপুর বলেন , ” করোনাকালে প্রত্যেকের হাতে  সময় আছে তাই এই গুজব বেশি ছড়ায় ।

একজন বাবা হওয়ায় এধরনের গুজব কি তার উপর কোনো প্রভাব ফেলতে পারে ? আমি ইন্ডাস্ট্রিতে প্রায় ৪০ বছর সময় ধরে আছি । এজন্য আমি তা করিনা  শ্রদ্ধার জন্য, না তার মা আর ভাইয়ের জন্য । তিনি আরও যোগ করেন , ” বিয়ের তথ্য ভুয়ো এবং শ্রদ্ধা খুব ব্যস্ত । আগামী বছরগুলো সে সিনেমা নিয়ে ব্যস্ত থাকতে চলেছে । ”