আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

nusrat yash

সন্তানকে নিয়ে নার্সিংহোম থেকে বাড়ি ফিরলেন নুসরত, সাথে ছিলেন অভিনেতা যশ!

Current India Entertainment Features

নুসরত ও তাঁর সন্তান ; এই নিয়েই মেতে এখন টলিউড থেকে সমস্ত নেট মাধ্যম । সকলের কেন্দ্রবিন্দুতে যে যশ-নুসরত এবং নুসরতের সদ্য জন্ম নেওয়া সন্তান ‘ ঈশান ‘ , তা বলে দিতে হয়না । এই নিয়ে বিতর্ক-ও চলে রীতিমত । আর এবার সেই সন্তানসহ নার্সিংহোম থেকে বাড়ি ফিরলেন নুসরত সঙ্গে অবশ্যই যশ কে পাশে নিয়ে । 


কিছুদিন পূর্বেই , পার্কস্ট্রিটের একটি নার্সিংহোমে ভর্তি হোন টলিউডের নায়িকা এবং লোকসভার সাংসদ নুসরত জাহান । প্রেমিক যশকে দেখা যায় নুসরতের সঙ্গে নার্সিংহোমে ঢুকতে । তারপর থেকেই শুরু হয়ে যায় নায়িকার সন্তান জন্ম দেওয়া নিয়ে নানামহলে নানা চর্চা । এবং সকল জল্পনার ইতি ঘটিয়ে নুসরতের কোলে আসে পুত্রসন্তান আর সাথে সাথেই পরিবারে খুশির হাওয়া ওঠে খেলে । নেট মাধ্যমেও ওঠে ট্রেন্ডিংয়ের ঝড় । এর মাঝেই ছেলের নাম ঈশান রাখায় আবারো মিডিয়ার নজরে আসে ব্যাপারটি কারণ অবশ্যই নামের প্রথম অক্ষর ‘ Y ‘ কে ঘিরে তা বলা যায় । এই সম্পর্কে অভিনেত্রীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি । 


বর্তমানে , নার্সিংহোম থেকে ছাড়া পেয়ে বাড়ির পথ ধরলেন নুসরত । দেখা যায় , গাড়িতে ওঠার সময় নুসরত একাই উঠছেন এবং পাশে ঈশানকে কোলে নিয়ে যশের আগমন । গাড়িতে ওঠার পর মায়ের হাতে সন্তানকে তুলে দিয়ে গাড়ি নিয়ে বেড়িয়ে পড়েন তাঁরা । জানা গেছে , পরবর্তী কিছুমাস অভিনেত্রী পুরো সময়টাই তাঁর সন্তানকে দিতে চান । এখন , এই বিতর্কের অবসান কোথায় গিয়ে ঘটে তা জানার অপেক্ষায় শহরবাসী ।