VoiceBharat News 1183804 nusrat jahan

তারকাদের মা হওয়ার পরবর্তী শারীরিক অবস্থা নিয়ে গসিপ চিরদিনের। তবে আপাতত নিজেকে নিয়ে তৈরি হতে যাওয়া সব গসিপের গোড়াতেই জল ঢেলে দিলেন টলিউডের মা নুসরত জাহান।

শুরু থেকেই নুসরতের সন্তানকে নিয়ে নিন্দুকমহলে জল্পনার অন্ত ছিলনা। হসপিটালে ভর্তি হওয়ার পর থেকে তিনি পাপারাৎজিদেরও নাগালের বাইরে থাকার চেষ্টা করেছেন। সন্তানের বাবা কে, এই প্রশ্নটাকেই দুমরে মুচরে দেখিয়ে দিয়েছেন ‘মাতৃত্বই আসল পরিচয়’। এরপর তাকে ধরার জন্য মিডিয়া ওৎ পেতে থাকবে এটাই স্বাভাবিক। শেষমেশ  ধরা দিলেন টলি ইন্ডাস্ট্রির নতুন মা।

VoiceBharat News nusrat 647x363 1

সদ্যোজাত ঈশানকে জন্ম দেবার পর এই প্রথম সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন নুসরত। যা বললেন , তাতে আবার বোঝা গেল নিজের উদাহরণ তিনি নিজেই।
রীতি মেনেই শুরুতে মেদ ঝরাবার প্রশ্ন উঠে পড়ে। নায়িকা ইমেজ ধরে রাখতে বিশেষ কোনো ডায়েট মেনে চলছেন কিনা প্রশ্ন করায় তিনি ফুঁয়েই উড়িয়ে দিয়েছেন সেসব। নতুন মা স্পষ্টই বলেছেন সংবাদ মাধ্যমে -“ঈশানকে স্তন্যপান করাচ্ছি আমি। এসময়ে নিজের খাওয়া দাওয়ার কোনোরকম ত্রুটি রাখছিনা “।


মডেল বা তন্বী নায়িকাদের মাতৃত্ব পরবর্তী শারীরিক মেদের জন্য কূট মন্তব্যে জেরবার হতে হয়। কিছুদিন আগে নায়িকা শুভশ্রীকেও সেসব শুনতে হয়েছে। তাদের উদ্দেশ্য করে ঈশানের মা বার্তা দিলেন,”এসব ভাবলে মাতৃত্বের আনন্দটাই উপভোগ করা যাবেনা। তাই আমার চুল, ত্বকের কী পরিবর্তন হচ্ছে না ভেবে মা হওয়ার আনন্দটাকেই উপভোগ করা উচিত”।

VoiceBharat News baby care


এই মূহুর্তে ছোট্ট ঈশানকে নিয়েই রাত জাগতে ব্যস্ত তিনি। তাহলে কি আপাতত বেশ কিছুদিনের জন্য পর্দায় নুসরতকে দেখতে পাবেন না তাঁর ফ্যানরা?
নুসরতের কথায় তেমন ইঙ্গিতই প্রকাশ পেয়েছে। শ্যুটিং থেকে আপাতত বেশ কিছুদিনের জন্য তিনি দূরে।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com