আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ, তদন্তের নির্দেশ এনসিবির

Current India Entertainment Features

সমীরের বিরুদ্ধেই উঠল ঘুষ নেওয়ার বিরুদ্ধে অভিযোগ উঠল।তিনি নাকি শাহরুখ-পুত্র আরিয়ান খানকে ছেড়ে দেওয়ার বিনিময়ে এক সাক্ষীর মাধ্যমে ২৫ কোটি টাকা দাবী করেছেন।


সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরু করার নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।
এনসিবি-র ডেপুটি জেনারেল ডিরেক্টির জ্ঞানেশ্বর সিংহ বলেন সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তের দায়িত্বভার তিনি নিজের হাতে তুলে নিয়েছেন।
সমীরকে কি দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে কি না জানতে চাইলে তিনি বলেন এখনই এ নিয়ে কিছু বলার সময় আসে নি তদন্ত শুরু হয়েছে।এনসিবি তদন্তকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বরের কাছে সবিস্তার রিপোর্ট দিয়েছে। একটি বিশেষ বৈঠকের জন্য দিল্লি যাবেন সমীর।তাঁকে তখন গ্রেফতার ও করা হতে পারে, এমনই আশঙ্কা করে তিনি আদালতের দ্বারস্থ হবেন বলে মনে করছেন।শাহরুখ-পুত্রের গ্রেফতারের নেপথ্যে থাকা অন্যতম প্রধান কর্ম কর্তা সমীর।


এখন নিজেই জালে জড়িয়ে পড়েন কি না তা দেখার অপেক্ষা। সমীর অবশ্য এই বিষয় বলছেন যে তাকে নিসানা বানানোর চেষ্টা করা হচ্ছে। সমীরের বিরুদ্ধে তদন্ত এখন সময়ের অপেক্ষা। দেখা যাক জল কোন দিকে যাবে। সত্যি এমন কি ঘটনা ঘটেছে?দেশ এখন সেই দিকে তাকিয়ে।


আরিয়ান-মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল সোমবার পুলিশ কমিশনারের দফতরে পৌঁছেছেন। সেখানে পুলিশের উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে কথা বলেন তিনি। প্রভাকরের দাবী, এনসিবি-র আধিকারিক সমীরই আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য ২৫ কোটি টাকা চেয়েছিলেন।

অনেকের মনে প্রশ্ন উঠেছে যে আরিয়ানের দিক থেকে কি নজর অন‍্য দিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে ।তবে কি ঘটনায় নয়া মোড় নেবে?সবই সময়ের অপেক্ষা।