কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

East Bengal

সম্পর্ক ছিন্ন ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্ট এর ! আইএসএলে অনিশ্চিত ক্লাব

Current India Entertainment Features Sports

আইএসএলে কি খেলতে পারবে না ইস্টবেঙ্গল ? তাদের খেলার ওপর কি অনিশ্চিয়তার কালো মেঘ জুড়লো এই সব প্রশ্ন ঘুরছে এখন ফ্যানদের মধ্যে আর তার কারণ ক্লাব এবং শ্রী সিমেন্ট এর সম্পর্ক ছিন্ন । 

East Bengal

বিগত আইএসএলে ইস্টবেঙ্গলের খেলা যখন অনিশ্চিত হয়ে পড়ে ঠিক তখন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির হস্তক্ষেপে লাস্ট মুহুর্তে শ্রী সিমেন্ট নামক বিনিয়োগকারী সংস্থার এর সঙ্গে চুক্তি করে খেলতে নামে শতাব্দীপ্রাচীন ক্লাব । অবশ্য , প্রতিযোগীতায় ইস্টবেঙ্গলের ফল সন্তোষজনক  ছিলোনা এবং তাতে যে শ্রী সিমেন্ট ও ক্ষুব্ধ ছিলো তা ঠিক । এরপর থেকেই ক্লাবের সাথে সংস্থার মনোমালিন্য ঘটতে থাকে যা সময়ের সাথে সাথে চরম রুপ নেয় ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

কিছুদিন পূর্বে বৈঠক হলেও তা সুখকর ছিলোনা । শ্রী সিমেন্টস যে ইস্টবেঙ্গলের চুক্তিতে সই না করায় ক্ষুব্ধ আছে তা জানিয়ে দেয় এবং ২৮ তারিখ সই না করলে তারা যে স্পোর্টিং রাইটস ফেরাবে তাও বলা হয় । এদিকে ইস্টবেঙ্গল ও নিজেদের দল ঠিক না করার ঝামেলায় জর্জরিত থাকে । 

আজ পাওয়া খবর অনুযায়ী , শ্রী সিমেন্ট মেলের মাধ্যমে সমস্ত রকম  চুক্তি বাতিল করলো ক্লাবের সঙ্গে । সূত্র অনুযায়ী , সংস্থার পক্ষ থেকে বলা হয় ক্লাব তাঁবু তাদের নির্দেশে ব্যবহৃত হবে আর এতেই বাঁধে বিবাদ । ক্লাব সেই নির্দেশ মানতে চায় না আর তাতেই বিপত্তি । খবর বেরোনোয় দেবব্রত সরকার এর প্রতিক্রিয়ায় জানান , মেলটি তিনি এখনো দেখেননি তবে ক্লাবের পক্ষ থেকে অনেক চেষ্টা করা হলেও তাতে সমাধানসূত্র বেরোয়নি এবং এর বেশি তিনি কিছু জানেন না । 
এখন , চুক্তি বাতিলের পর কি হয় আর আইএসএলে ইস্টবেঙ্গলের ভাগ্য কি দাঁড়ায় সেই দিকে নজর সকলের ।