sanjay leela bhansali

সাঞ্জায় লীলা ভানসালি তৈরি সিনেমা দেখেনি এমন মানুষ বোধ হয় খুব কমই আছেন। বলিউডের একজন বড়সড় মাপের পরিচালক বলেই তার আসল পরিচয়। তার তৈরি করা সিনেমা যেমন “রাম লীলা”, পদ্মাবতী, এসব সিনেমা যেমন ব্লক ব্লাস্টার হীট ঠিক তেমনই তার প্রতিটি সিনেমা কেই সম্মুখীন হতে হয় বির্তকের মধ্যে। এই বারেও একটি সিনেমা পরিচালনা করতে চলেছেন তিনি, সিনেমার নাম বৈজু বাওরা।

VoiceBharat News sanjay leela Feature

তবে এই সিনেমা নিয়েঅ গুঞ্জন উঠেছে মানুশের মধ্যে কে হবে এই সিনেমার মুখ্য চরিত্র তা নিয়ে অবশ্য মানুষের মনে সৃষ্টি হয়েছে বহুত বিভ্রান্তি। এই সিনেমা নাকি সাঞ্জায় লীলা ভানসালি স্বপ্নের সিনেমা। তবে ভান্সালির সব কটা সিনেমা দেখে এমনিতেই যেন মনে হয় স্বপ্নের জগত। তবে এই সিনেমাতেই বা এমন কি বিষেশত্য রয়েছে।

এই সিনেমার মুখ্য ছরিত্র হিসাবে প্রথমে রনবীর কাপুর কে ধারনা করা হলেও সকলে জানেন রনবীরের সাথে পরিচালকের সম্পর্ক ঠিক কেমন, তাই রনবীরের নাম সরিয়ে ধারনা করা হয়েছিল কার্তীক আরিয়ান কে। যদিও এটা ভাবার কারন ছিল বেশ বহু বার কার্তীক কে দেখা গিয়েছে ভান্সালির আফিসের নিচে। আর তা ছাড়াও সাঞ্জায় এরও বহুদিনের ইচ্ছা ছিল কার্তীক ও দীপিকার সাথে একসঙ্গে কাজ করার তাই ধরে নেওয়া যায় মুখ্য চ্রিতে তারা দুজনেই কাজ করছেন এই সিনেমায়। তবে দীপিকার নাম, এখানে আসার কারন হল যেদিন কার্তীক কে দেখা যায় ভান্সালির অফিসে সেই দিনই দীপিকারো দেখা মেলে সেখানে অবশ্য তাদের দুজনেই সময়ের মধ্যে ফারাক ছিল।

VoiceBharat News 576bfb981e2a4

কিন্তু এতেও মানুষের গুঞ্জন থামেনি আসলেই কি তাদের দুইজঙ্কে দেখা যাবে এক পর্দায় এই নিয়ে উঠেছে বহু প্রশ্ন। অবশেষে জানা যায় সাঞ্জায় লীলা ভানসালির পরিচালিত বৈজু বাওরা সিনেমায় মুখ্য পাত্রে অভিনয় করবেন রণবীর সিং সাথে এই সিনেমার অন্যান্য প্রধান চরিত্রে দেখা মিলবে অজয় দেবগন, দীপিকা পাডুকোণ ও আলিয়া ভাটের। সিনেমার সমস্ত রকম আইনি কাজ সম্পূর্ন হলে নিজেই তার সিনেমার নায়ক রণবীরের নাম ঘোষনা করবেন পরিচালক সাঞ্জায় লীলা ভানসালি।

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com