VoiceBharat News IMG 20211211 190619

শুরুতে বুঝতেই পারছিলেননা ভারতী, কিভাবে তাঁর স্বামী হর্ষকে প্রেগন্যান্সির খবর জানাবেন! কীকরে বলবেন, বাচ্চাটা হর্ষের নয়!..অর্থাৎ..থুড়ি বলে জিভ কেটে ভারতী তাঁর অডিয়েন্সকে জানান — তিনি বলতে চাইছেন হর্ষের একার নয়, দুজনেরই! এরপর সকাল সকাল স্বামীর ঘুম ভাঙিয়ে সুখবরটা শোনানোর আগে একটা লম্বা প্রস্তুতি চলতে থাকে; লিম্বোচিয়া গৃহীনি ভারতীর কান্ড কারখানা দেখে দর্শক হেসে লুটোপুটি। অবশেষে সুখবরটা পাওয়ার পর প্রকাশ্য লাইভ ভিডিওতে স্বামী যে প্রতিক্রিয়া দিলেন! তাতে সকলেই ভিরমি খাবেন।

VoiceBharat News IMG 20211211 172715


কমেডির জগতে পরিচিত ‘লাফটার ক্যুইন’ ভারতী সিং হর্ষ লিম্বোচিয়াকে ২০১৭ সালে বিয়ে করেছেন। কপিল শর্মার শো ছাড়াও বিভিন্ন শোয়ে উপস্থিত থাকাকালীন তাঁরা ফ্যামিলি প্ল্যানিং সম্পর্কে আলোচনা করেছেন। ২০২০ সালেই ‘বেবি লিম্বোচিয়া’ মানে তাঁদের সন্তান নিয়ে পরিকল্পনার কথা জানান। এ যেন এক মিশন, আর এবার নতুন ভিডিওতে এসে বুঝিয়ে দিলেন — মিশন সাকসেসফুল।

জল্পনা শুরু হয়েছিল দুদিন আগেই। লিম্বোচিয়া পরিবারের এক বন্ধুসূত্রে সংবাদ মাধ্যমের কাছে খবর আসে কমেডি শিল্পী ভারতী সিং মা হতে চলেছেন। “তবে একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। আপাতত ভারতী বিশ্রামে রয়েছেন এবং সমস্ত কাজ বন্ধ রেখেছেন। খুব বেশি বাইরেও বের হচ্ছেননা ভারতী।”

তখনই একটি সংবাদ মাধ্যম থেকে ভারতীর সাথে যোগাযোগ করা হয়। ভাঙেননি অভিনেত্রী। আবার একবারে অস্বীকারও করেননি। শুধু বলেছিলেন, “এ বিষয়ে এক্ষুনি কিছু বলতে চাইছিনা। সময় এলে নিশ্চয়ই বলবো। এসব খবর তো আর গোপন রাখা যায়না।” এবার সেই খবরই প্রকাশ্যে এসে জানিয়ে দিলেন ভারতী। সেটাও খুব অদ্ভুত কায়দায়, সারা দুনিয়াকে রীতিমতো হাসিয়ে।

VoiceBharat News BH 1637731176850 1639026715421
কৌতুক অভিনেত্রী ভারতী সিং যিনি লাফটার ক্যুইন নামে পরিচিত, তিনি বিশেষ কোনও চমক দেবেননা তা কি হয়? একটি লাইভ ভিডিও করে আগেই জানালেন, “এতদিন ধরে আমি ক্যামেরা অন করে প্রেগন্যান্সি টেস্ট করে চলেছি, এই অমূল্য মূহুর্তটা বন্দী করে রাখবো বলে।… আর আজই সেই সুখবর!”

এরপর সারা ভিডিওতে ঘুমন্ত স্বামীকে জাগিয়ে সন্তানের খবর দেওয়ার ব্যাপক প্রস্তুতি যা অবশ্যই সকলকে শেষ পর্যন্ত দেখতেই হবে। না দেখে শেষ করতে পারবেননা।

আর সবশেষে মধুরেন সমাপয়েত, স্বামী হর্ষের খুশির বাঁধ ভাঙা বন্যা! এতটাই খুশি তিনি, সকলের উদ্দেশ্যে বলে বসলেন, “খুব ভালো হয়েছে এটা ভারতী রেকর্ড করছে। খুশির খবর, আমরা মা হতে চলেছি!…(ভুল শুধরে) সরি সরি! ও মা হতে চলেছে আর আমি বাবা। সবাই এবার দারুণ অতিষ্ঠ হয়ে উঠবেন। কারণ আমরাও অতিষ্ঠ হয়ে উঠব। কেননা বাচ্চা আসছে। আমরা খুব খুশি।”

‘হাম মা বননেওয়ালে হ্যায়!’ দম্পতির এই ভিডিও ইউটিউব থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্র ঘুরে বেড়াচ্ছে।

 

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com