কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

স্যান্ডি সাহার ভিডিও ঘিরে চাঞ্চল্য ; তৎপর লালবাজার

Current India Entertainment Features

স্যান্ডি সাহাকে কে না চেনে ! এবার বাংলার এই কমেডিয়ানকেই নিয়ে সৃষ্টি হলো বিতর্ক । বিতর্কের রেশ লালবাজার থানা অব্দি গড়িয়েছে ফলে সারা বাংলায় স্যান্ডির অসংখ্য ফ্যানের নজর যে এদিকে , তা অনস্বীকার্য । 
বাংলার পপুলার ফেস স্যান্ডি তাঁর ভিডিওর মাধ্যমে সকল মানুষকে হাসিয়ে থাকেন ।

যদিও এর জন্য তাঁকে নিয়ে সমালোচনা যে কম হয় তা নয় ; এর আগেও তিনি একাধিক বিতর্কে জড়ান তবে এবারের কান্ড গিয়ে ঠেকেছে সোজা লালবাজারে আর তাতেই অবাক গোটা বাংলা । ঘটনার সূত্রপাত কিছুদিন পূর্বে গোটা দেশে আলোড়ন ফেলে দেওয়া উত্তরপ্রদেশের এক ব্যানার ঘিরে । সারা দেশে আলোড়ন পড়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নিজ রাজ্যের উন্নয়নের পোস্টারে বাংলার মা উড়ালপুলের ছবি থাকায় । সেই নিয়ে চারিদিকে সকলে খিল্লি শুরু করে দেয় আর সেই সুযোগ হাতছাড়া করতে দেয়নি স্যান্ডি । তবে তিনি কখনই ভাবতে পারেননি যে নিছক মজা এহেন কান্ড ঘটাবে । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


ভিডিওয় দেখা যায় , স্যান্ডি সাহা মা উড়ালপুলে উদ্যম নৃত্য করছেন আর অবশ্যই UP এর পোস্টারে বাংলার মা উড়ালপুলের ছবি থাকা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি । আর এই ভিডিও সামনে আসতেই যেমন দর্শকদের বিনোদন মাত্রা ছুঁয়ে গেছে তার সঙ্গে লালবাজার পুলিশেরও এড়ায়নি চোখ । উড়ালপুলের গাড়ির ভিড়ের মধ্যে স্যান্ডির বিপদজনক ভাবে গাড়ি রাখা , রাস্তা পার হওয়া আর তার ওপর ভিড় রাস্তায় নাচ এসবই যে আইনবিরুদ্ধ কাজ তা মেনে প্রশাসন ব্যবস্থা নিতে পিছপা হয়নি । গাড়ির ড্রাইভারকে ফাইনও করা হয়েছে বলে খবর । তবে এখানে বাঁধে আরেক গোলযোগ । 


ড্রাইভার বলে , সে স্যান্ডির কাজ সম্পর্কে কিছু জানতো না বরং উড়ালপুলে গাড়ি থামাতে বললে সে বারণও করে তাঁকে কিন্তু স্যান্ডি কারোর কথা শোনেননি । এসবের পর স্যান্ডি ড্রাইভারের কথা অস্বীকার করলেও জানান , উড়ালপুলের আইন সম্পর্কে তিনি অবগত ছিলেন না এবং অনিচ্ছাকৃত ভুলের জন্য তিনি ক্ষমাপ্রার্থনা করেন ।