আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

siddharth shukla

হঠাৎ মৃত্যু! মাত্র ৪০বছর বয়সে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা!

Current India Entertainment Features

আমাদের মাঝে আর নেই রুপালি পর্দার এক বিখ্যাত নায়ক সিদ্ধার্থ শুক্লা। এক সময়ে নিজের অভিনয়ের কারনেই দর্শক দের মনে ঝড় তুলে দিয়েছিলেন তিনি। তাঁর অভিনয় করা ধারাবাহিক “বালিকা বধূ” প্রত্যেক বাড়িতে টিভির মাধ্যমে এক বিশেষ জায়গা করে নিয়েছিল। পরবর্তীতে বেশ কয়েক বছর দেখাযায় নি তাঁকে। তাঁর পরেই “বিগ বস” টিভি শো তে দেখা যায় তাঁকে। এই শো এর মাধ্যমেই ফের কাম ব্যাক করতে চেয়েছিলেন তিনি।

“বিগ বস” এ তিনি বেশ চর্চিত ছিলেন তাঁর এবং সেহনাজ গিল এর সাথে অন স্ক্রিন ক্যেমেস্ট্রি নিয়ে। সেই “বিগ বস” সিজন ১৩ (Bigg Boss 13) এর উইনার ও ছিলেন তিনি। এমন কি একটি রিয়্যালিটি শো ‘খাতরো কি খিলাড়ি’ (Khatron Ke Khiladi) -র সিজন ৭ -এ জিতেছিলেন সিদ্ধার্থ শুক্লা ( Siddharth Shukla)।

কিন্তু হয়তো আর রুপালি পর্দায় কোনো দিন দেখা যাবে না সিদ্ধার্থ কে। মুম্বাই শহরের ওশিবারা এলাকায় বাস করতেন সিদ্ধার্থ। সেখান থেকেই মৃত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে।

সূত্রের খবর, গত কাল রাত্রে শরীর অসুস্থ থাকার কারনে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন সিদ্ধার্থ, সেই মুহুর্তে নিজে থেকেই কোনো এক ওষুধ খেয়ে নিজের শোবার ঘরে চলে যান তিনি। আজ সকালে কোনো শারা মেলেনি তাঁর। অনেকক্ষণ পার হয়ে যাওয়ার কারনে সন্দেহ জনক অবস্থায় রুমের দরজা ভেঙ্গে উদ্ধার করা হয় সিদ্ধার্থের মৃত দেহ টি।

সিদ্ধার্থ কে অচেতন অবস্থায় পাওয়ার পরেই সাথে সাথে তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বাই এর কুপার হাসপাতালে ( Cooper Hospital)। সেখান থেকে তাঁকে মৃত বলে জানানো হয়। জানা গিয়েছে ঘুমের মধ্যেই মৃত্যু হয় সিদ্ধার্থের। ঘুমের মধ্যেই হৃদ রোগে (Heart Attack) আক্রান্ত হয়ে মারা যান তিনি। এখনো অবধি মৃত্যুর কারণ ঠিক মতো না বুঝতে পারার কারোনে অনুমান করা হয়েছে হৃদ রোগে আক্রান্ত হওয়া তাঁর মৃত্যুর কারণ। তবে ময়নাতদন্তের (Post-Mortem) পর জানা যাবে আসল কারণ।

১২ই ডিসেম্বর ১৯৮০ সালে মুবাই এর এক হিন্দু পরিবারে জন্ম হয়েছিল তাঁর, এবং ২রা সেপ্টেম্বর ২০২১ এ মাত্র ৪০ বছর বয়সে মৃত্যু হয় রুপালি পর্দার এই নায়কের।

( 12 December 1980 – 2nd September 2021)