কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

হাওড়ার সাংগঠনিক বৈঠকে প্রকাশ্যে বিজেপির কোন্দল

Current India Features Politics

বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর ক্রমশ তলানিতে ঠেকছে দলের ঐক্য । একে একে বহু বিজেপি নেতার তৃণমূলে যোগ দেওয়ার ঘটনা ঘিতে চলেছে তার মধ্যে এবার প্রকাশ্যে ধরা পড়লো দলের কোন্দল । 


উত্তর হাওড়ার সালকিয়ায় সাংগঠনিক বৈঠকে ঘটে বিতর্ক । বৈঠক চলাকালীন দলের কয়েক নেতার বিরুদ্ধে নিজেদেরই এক নেতা ও তিন কর্মীকে বেধড়ক মারের অভিযোগ উঠলো । ঘটনায় চারজনই জখম হয়েছেন বলে জানা যাচ্ছে । বাকি তিনজিনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দিলেও বিশ্বনাথ মোদক নামে এক ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন । এরপর আহত ব্যক্তিরা গোলাবাড়ি থানা এলাকায় অভিযোগ দায়ের করেন । তবে এরমধ্যে আসরে নামে বিজেপি । তারা জানায় , যার বিরুদ্ধে গোলমালের অভিযোগ উঠেছে তিনি বর্তমানে কেউ দলের সদস্য নয় কারণ পূর্বে তৃণমূলের সঙ্গে যোগের সম্ভাবনা থাকায় তাকে দল থেকে বার করে দেওয়া হয়েছিলো । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


বিজেপি সূত্রের খবর , সালকিয়ার নন্দীবাগানে একটি প্রেক্ষাগৃহে বৈঠকের আয়োজন করা হয় যার উদ্দেশ্য ছিলো ভোটে দলের হারের কারণ ও বর্তমানে সাংগঠনিক দিকটি নিয়ে আলোচনা করা । সেই সময় রাজু দাস নামে এক নেতা ও কিছু কর্মী  দলের নেতাদের কিছু প্রশ্ন করতে উঠলে বাকি কর্মীরা উত্তেজিত হয়ে তাঁদের উপর চড়াও হয়ে ঘুষি , কিল মারতে শুরু করে । 


তবে এই ঘটনায় একে অপরকে দোষারোপ করতে ছাড়েনি উভয়পক্ষ । বিজেপি সদরের সভাপতি সুরজিৎ সাহা জানান , রাজু দাস ইচ্ছা করেই গোলমাল করার চেষ্টা করেন কিন্তু তারা তৃণমূলের সঙ্গে যোগের সম্ভাবনার কথা শুনে আগেই তাঁকে দল থেকে বার করে দিয়েছিলো ।