আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

হাতে তুলে নিলেন ব্যাট ! প্রচারে নেমে ফিরহাদ হয়ে উঠলেন বিরাট কোহলি

Current India Features Politics

ব্যাট হাতে নেমে পড়লেন । কেউ বুঝবে না প্রচার করছেন নাকি বিরাট কোহলির জায়গা দখলে নেমেছেন । অবাক লাগলেও সত্যি । তৃণমূল নেতা ফিরহাদ হাকিম যেনো হয়ে উঠলেন পাকা ব্যাটসম্যান । কি ঘটলো তবে দেখুন । 
প্রায় প্রতিদিন মুখ্যমন্ত্রীর হয়ে প্রচার করতে নামছেন ফিরহাদ হাকিম । আর বিশ্বকর্মা পুজোর দিনটি তিনি বাঁচে নিলেন চমক হিসেবে ।

প্রচারে বেরিয়ে ফিরহাদ হাকিম হাতে তুলে নিলেন ব্যাট আর বিন্দাস খেললেন ক্রিকেট । এদিন নিউ আলিপুরে ক্রিকেট খেলার এক অনুষ্ঠানে হাজির ছিলেন ফিরহাদ ।
সেই অনুষ্ঠানে ফিরহাদ হাতে তুলে নিলেন ব্যাট । ক্রিকেটে বিরাটের ঝলকের পাশাপাশি হয়তো ফুটবলের মেসিও হতে চেয়েছিলেন এদিন তাই  তাঁকে ফুটবলও খেলতে দেখা যায় । চেতলায় নিজের এলাকার পাশাপাশি ভবানীপুরের অলিগলি পৌঁছে গেলেন তিনি ।


তৃণমূল প্রচারে কোনো খামতি দিতে চাইছে না । একাধিক তারকা নেমেছে প্রচারে যদিও মুখে বলছেন , ” মমতা দি’র মুখই যথেষ্ট । আমরা শুধু মানুষের কাছে গিয়ে ৩০ তারিখ ভোটের কথা মনে করিয়ে দিচ্ছি । ” ভবানীপুর উপনির্বাচনের মমতা ব্যানার্জির নাম প্রার্থী তালিকায় আসার পর থেকেই প্রচারে ভেল্কি দেখায় তৃণমূল । ভবানীপুরে জিততে কতটা মরিয়া তাঁরা তা বলার অপেক্ষা রাখে না । তাই প্রচারের শুরু থেকে অগ্রণী ভূমিকায় দেখা যায়  ফিরহাদকে । যদিও কিছুদিন পূর্বে তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ জানান বিজেপি নেতারা । তাঁদের অভিযোগ উস্কানিমূলক মন্তব্য করছেন ফিরহাদ হাকিম । যদিও এবিষয়ে কটাক্ষ করেছেন ফিরহাদ । 
ভোট যে জমে উঠেছে তা বলা যায় তবে প্রচারে নেমে ফিরহাদের মধ্যে খেলার প্রতি এই ভালোবাসা রাজনীতিকে অন্য মাত্রায় যে পৌঁছে দিলো তা অনস্বীকার্য ।