raj chakraborty

অভিনেতা-পরিচালক রাজ চক্রবর্তীর ওপর হামলার চেষ্টা আর সেই ঘটনায় এবার পুলিশি তৎপরতায় গ্রেফতার হলো হামলায় জড়িত একাধিক ব্যক্তি এবং তাদের জেরা করে বাকিদেরও সন্ধান চলছে বলে জানা যাচ্ছে । 


রাজ চক্রবর্তী যেমন একাধারে বিখ্যাত অভিনেতা ও পরিচালক তেমনি অপরদিকে এবারেই তৃণমূলের টিকিটে লড়ে বিধায়ক পদে বিরাজমান নেতাও বটে । রাজের নিজের বিধানসভা কেন্দ্রে তাঁকে বেশ কাজের মানুষ হিসেবেই চিনতে শুরু করেছে সেখানকার জনতা । সেই ধারা বজায় রেখে নিজকেন্দ্র ব্যারাকপুরের হনুমান মন্দিরে একটি ঝামেলা মেটাতে রওনা দেন পরিচালক । সঙ্গে ছিলো একাধিক তৃণমূলের সদস্যরাও ।

VoiceBharat News tmc mla 2 jpg

কিন্তু যাত্রাপথে ঘটে যায় অঘটন । হঠাৎ ই রাজেদের ওপর চড়াও হয় প্রায় ৩০ জনের একটি গ্যাং । কিছু বুঝে ওঠার আগেই রাজসহ তৃণমূলের বাকি লোকেদের ওপর আক্রমণ চালায় সেই দুষ্কৃতীরা । নিরাপত্তারক্ষীরা রাজকে ঘিরে ধরে ফলে অল্পের জন্য রক্ষা পান পরিচালক । 
সূত্রের খবর , এই ঘটনায় আক্রান্ত হয়েছেন শাসকদলের বহু সদস্য এবং তাঁদের বেশ কিছুজনকে হসপিটালে ভর্তি করা হয়েছে । ঘটনায় রাজ আক্রান্ত হওয়ার খবর সামনে আসতে নড়েচড়ে বসে প্রশাসন । তাঁদের তৎপরতায় আপাতত আক্রমণকারীদের মধ্যে বহু জনকে গ্রেফতার করা গেছে এবং এদের জেরা করে বাকিদেরও যে কারাগারে ঢোকানো যাবে সে বিষয়ে আশাবাদী পুলিশ । এ বিষয়ে রাজের স্ত্রী টলিউড অভিনেত্রী শুভশ্রীকে ধরা হলে তিনি জানান , রাজ চক্রবর্তী বর্তমানে সুস্থ আছেন এবং চিন্তা করার কোনো কারণ নেই ।