কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

২৫ অক্টোবর আইপিএলের নয়া দুই দলের ঘোষণা করা হবে , জানালো ভারতীয় বোর্ড

Current India Entertainment Features Sports

২০২২ মরশুমের IPL টুর্নামেন্ট দশটি দল নিয়ে আয়োজন করার কথা । তবে কোন দুই নতুন দল এই টুর্নামেন্টে নাম লেখাতে চলেছে, তা নিয়ে ইতিমধ্যে উত্তেজনা তুঙ্গে। আজ ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হলো ।

সেখানে জানানো হয়েছে , আগামী ২৫ অক্টোবর নয়া দুই দলের ঘোষণা হবে। ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে , ২০২৩ থেকে ২০২৭ পর্যন্ত মিডিয়ার অধিকার ঘোষণা হবে।২৫ অক্টোবর দুটি নতুন দল ঘোষণা করবে তাঁরা । দুটি শহর থাকলেও ভারতীয় ক্রিকেট বোর্ড ছয়টি শহরের নাম বিবেচনা করেছে। এর মধ্যে থেকে দুটি শহরের ফ্র্যাঞ্চাইজি দেওয়া হবে।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

ভারতীয় ক্রিকেট বোর্ড ছয়টি শহরে নিলামের জন্য বিবেচনা করছে , তা হল গুয়াহাটি, রাঁচি , আহমেদাবাদ, লখনউ , কটক এবং ধর্মশালা। আইপিএল টুর্নামেন্টে আঞ্চলিক যে ভারসাম্য আছে তার কথা মাথায় রেখে শহরগুলি বেছে নেওয়া হয়েছে। আগামী মাসে নিলামের দিন চূড়ান্ত হবে বলে ভারতীয় বোর্ড জানিয়েছে। বিবৃতিতে আরো বলা হয়েছে, চলতি আইপিএল টুর্নামেন্টের শেষ দুটি ম্যাচ একসঙ্গে খেলা হবে। দুটি ম্যাচই সংযুক্ত আরব আমিরাতে সন্ধ্যে সাড়ে সাতটা থেকে হবে।

লিগ ম্যাচের শেষ দিনে ডাবল ম্যাচ থাকবে। প্রথম ম্যাচে সানরাইজার্স খেলবে মুম্বইয়ের বিপক্ষে । দ্বিতীয় ম্যাচে ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। দুটি ম্যাচই হবে 8 অক্টোবর। ম্যাচটি আবুধাবিতে স্থানীয় সময় দুপুর ২ টার পরিবর্তে সন্ধ্যায় শুরু হবে। “এই প্রথম আইপিএল টুর্নামেন্টে প্লে-অফের আগে একসঙ্গে দুটি ম্যাচ খেলবে,” ভারতীয় ক্রিকেট বোর্ড ।