VoiceBharat News images 18

অবশেষে আরিয়ানের জামিন মঞ্জুর হল এদিন ।শাহরুখ পুত্রের আইনজীবী মুকুল রোহতাগি জানিয়েছেন, শুক্রবার বা শনিবারই জেলের বাইরে আসতে চলেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

VoiceBharat News images 19


আরিয়ানকে ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল।৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ করে দেয় কোর্ট। কোর্টের যুক্তি ছিল জামিনে ছাড়া পেলে, আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

VoiceBharat News images 22


বৃহস্পতিবার আদালতে লড়াই চালিয়ে গিয়েছিলেন এনসিবির আইনজীবী অনিল সিং।অন্যতম মূল অভিযুক্ত আরিয়ান খান এই প্রথম মাদক কাণ্ডে জড়িয়েছেন এমন নয়। দীর্ঘদিন ধরেই তিনি মাদক পাচারকারীদের সঙ্গে যুক্ত ছিলেন।
মাদক-মামলার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সইল তাঁর বিরুদ্ধে ঘুষের অভিযোগ এনেছেন।এদিকে সমীরের বিরুদ্ধে ও তদন্ত শুরু হয়ে গিয়েছে।তা হলে কি তদন্তকারী আধিকারিকের ভূমিকা ধোঁয়াশায় বলেই আরিয়ানকে জামিন দিল আদালত তাই নিয়ে প্রশ্ন উঠেছে এবার।

VoiceBharat News de7e35853176be1ad4709f13d2b1063e7e0259080f43d40df500bc29da4ad1e7


বিলাসবহুল জাহাজে রেভ পার্টিতে অভিযান চালিয়ে শাহরুখ পুত্র আরিয়ান খানকে আটক করেছিল এনসিবি। গভীর রাতে মুম্বই থেকে গোয়াগামী ওই জাহাজে অভিযান চালিয়েছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। এনসিবি আরিয়ান সহ আরও দু’ জনকে আটক করেছে।পরে গ্রেফতার করা হয় তাঁকে। আরিয়ান এনসিবি আধিকারিকদের জানিয়েছেন, ক্রুজে আসার জন্য তাঁকে কোন টাকা দিতে হয়নি। বরং তাঁকে অতিথি হিসেবেই আমন্ত্রণ জানানো হয়েছিল।তাঁর নাম ব্যবহার করে পার্টিকে নতুন প্রজন্মের কাছে আকর্ষণীয় করে তোলা হচ্ছিল।তদন্তকারীদের এমনটাই জানিয়েছিলেন আরিয়ান খান।