VoiceBharat News MG

আরেকবার সংঘাতের পথে তৃণমূল ও ইডি সংস্থা । কর তাতেই মেতে উঠলো রাজ্য রাজনীতি । তৃণমূল ও বিজেপির দ্বন্দ্বে বারবার কেন্দ্রীয় সংস্থার নাকগোলানো নিয়ে সোচ্চার হয় তৃণমূল আর এবার সেই পথেই এগোলো তারা । আগের সপ্তাহে , দিল্লিতে ডাক পড়েছিলো তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের । বহুক্ষণ জেরার করে ছাড়া হয় আর তারপর পার্থ চট্টোপাধ্যায় না আসায় শিল্পভবনে পৌঁছে যায় সিবিআই । তৃণমূল যদিও পুরোটাকে বিজেপির চাল বলছে । তৃণমূল নেতা কুনাল ঘোষ বলেন , এসব কিছুই বিজেপির চাল । বাংলায় জিততে পারেনি তাই এসব বদলার চক্রান্ত মাত্র । 

VoiceBharat News molo


এবার রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটককে ডেকে পাঠালো ইডি দফতর । কয়লাকাণ্ডে আর্থিক দূর্নীতি নিয়ে তদন্ত করছে ইডি আর সেই তদন্তের কারণে ডাক পড়েছে রাজ্যের আইনমন্ত্রীর । অভিষেক ও পার্থর পর মলয়কে ডাকার মধ্যে দিয়ে বিজেপি যে তাদের প্রতিশোধের রাজনীতি শুরু করেছে সে বিষয়ে সামনে এনেছে তৃণমূল । তবে জানা গেছে , মলয়বাবুর আজ ইডি দফতরে না যাওয়ার কথা জানিয়েছেন । তিনি বলেন , কিছু সমস্যার জন্য তিনি যেতে পারবেন না । তবে ভিডিও কনফারেন্সে যদি তদন্ত হয় তবে মলয়বাবু উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন । 
ইডি ও তৃণমূলের এই দ্বন্দ্বে শেষে ভিডিও কনফারেন্সে তারা রাজি হবে নাকি কোনো কঠোর পদক্ষেপ নেবে এই নিয়ে যে শোরগোল পড়েছে তৃণমূলের অন্দরে তা বলা যায় ।