VoiceBharat News ranbir alia desh rupantor image

আগামী মঙ্গলবার ৩৮ বছর বয়সে পা দেবেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। তার আগেইল আলিয়ার হাত ধরে সোজা রাজস্থানের যোধপুরে হাজির হয়েছেন বলিউডের এই হট জুটি আর এদের ভালোবাসার উষ্ণ ছোঁয়ায় মাতলো ফ্যানেরা ।

রণবীর কাপুর বলিউডের চেনা মুখ । ‘রকস্টার’ , ‘বরফি’ এর মতো সিনেমা করে প্রচারে আসেন তিনি । অন্যদিকে আলিয়ার লিস্টে রয়েছে একাধিক সুপারহিট মুভি । ফলে দুজনের এই জুটিকে যে বেশ পছন্দ করে দর্শক তা বুয়া যায় । যদিও রণবীরের পূর্বে দীপিকা পাড়ুকোন কিংবা ক্যাটরিনার মতো সিনেমার অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক থাকলেও তা ভেঙে যাওয়ায় আলিয়ার সঙ্গে জুটিকে ট্রোল করতেও ছাড়েনা অনেকে । তবে প্রকাশ্যে তাদের খুনসুটি সবকিছু ছাপিয়ে যায় ।

রণবীর

এবারেও ফের একবার কাউকে না জানিয়ে রাজস্থানের যোধপুরে হাজির হন এই জুটি।

সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন রণবীর কাপুর । অন্যদিকে আলিয়া এক্টিভ হয়েও তাদের যোধপুর সফর নিয়ে মুখে শব্দ খরচ করেননি। ছবিতে যোধপুর বিমানবন্দরের বাইরের চত্বরের দিকে এগিয়ে যেতে দেখা যায় এই জুটিকে আর তা সামনে আসতেই ট্রেন্ডিং এর তালিকায় আসে । সাদা টি শার্টের সঙ্গে ব্যাগি জিনস পরে ধরা দেন আলিয়া। সঙ্গে রয়েছে সবুজ রঙের জ্যাকেট। অন্যদিকে, বার্গেন্ডি রঙের ঢিলেঢোলা পোশাকে একেবারে ক্যাজুয়াল লুকে দেখা গেছে ‘বরফি’-কে ।