Ar

আবারও আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেওয়া হল।জেলই শাহরুখ পুত্র আরিয়ান খানের বর্তমান ঠিকানা।এদিন মুম্বইয়ের আদালত আরিয়ানের সঙ্গে আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন ও খারিজ করে দিল। ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খান সহ আরও সাতজনকে।

VoiceBharat News pti10 08 2021 000066b


বর্তমানে আর্থার রোডের জেলই আরিয়ান খানের বর্তমান ঠিকানা।এনসিবি শাহরুখ পুত্র
আরিয়ান এর বিরুদ্ধে মাদক চক্রের সঙ্গে যুক্ত ও মাদক সেবনের অভিযোগে অভিযুক্ত করেছে।অক্টোবর মাসে প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টিতে থেকে মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান সহ বেশ কয়েক জনকে।আরিয়ানের থেকে সরাসরি কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি।যদিও মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছে আরিয়ান।দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের সে গ্রেফতার হয়েছিল।প্রথমে এনসিবি হেফাজতে থাকার পর পরবর্তীতে আদালত আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয়।দীর্ঘ ১৮দিন কেটে গিয়েছে । বুধবার ও তাঁর জামিন খারিজ হল।

VoiceBharat News IMG 20211020 160829


এনসিবির পক্ষের আইনজীবী অনিল সিং১৯ অক্টোবরের শেষ শুনানিতে আদালতে সওয়াল জবাব করেন যে নতুন প্রজন্মের মধ্যে ড্রাগ নেওয়ার প্রবণতা বেড়েছে সেই জন‍্য এই বিষয়ে নজর রাখা জরুরি।বুধবার তিনি জানান, আরিয়ান খান এর এই প্রথমবার মাদক সেবন নয়, সে নিজেই স্বীকারক্তি দিয়েছেন যে শেষ চারবছর ধরে মাদকদ্রব্য সেবন করছে।সেই প্রমাণও আদালতে পেশ করা হয়েছে।
অপরদিকে, আরিয়ানের পক্ষের আইনজীবী অমিত দেশাইএর বক্তব‍্য জামিন পাওয়ার পরও এনসিবিকে সব প্রকারের সাহায্য করবে আরিয়ান।এদিন সওয়াল জবাবের পরই বিচারক রায় স্থগিত করে দেন। স্পেশাল জাজ ভি.ভি.পাতিল বুধবার জামিনের সব আদেবন খারিজ করেন।ফের আরিয়ানের ঠিকানা একই থেকে যায় ,সেই আর্থার জেল।