VoiceBharat News pti10 08 2021 000066b

জামিনের আবেদন আপাতত নাকচ করে ২০ অক্টোবর পর্যন্ত রায়দান স্থগিত রেখেছে কোর্ট। ফলে জেলেই বন্দী তারকাপুত্র আরিয়ান খান। যদিও এই জেলে থাকাকালীনই চলছে শাহরুখ পুত্রের কাউন্সেলিং। আরিয়ানের কথায় আচার আচরণে ক্রমশ পরিবর্তন বিস্মিত করছে সকলকে।

VoiceBharat News IMG 20211017 152523


উৎসবের মূহুর্ত চলাকালীন ‘মান্নত’-এ আরিয়ানের মা গৌরী মান্নত করেছিলেন আরিয়ানের ফিরে না আসা পর্যন্ত মিষ্টিমুখ করবেননা। সম্প্রতি জেলবন্দি ছেলের সাথে কিছুক্ষণের ভিডিও কলিংয়ে কান্না ধরে রাখতে পারেননি গৌরী। জামিন আবেদন নাকচ হওয়ায় চিন্তিত শাহরুখও। এরই মধ্যে খবর এসেছে জেল হেপাজতে চলছে আরিয়ানের কাউন্সেলিং। কথা বলতে বলতে ক্রমশ মুক্ত মনের পরিচয় ফুটে উঠছে ২৩ বছরের তরুন তারকা পুত্র আরিয়ানের। মনখোলা কথায় মুগ্ধ হলেন ‘নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর’ মুম্বই শাখার ডিরেক্টর সমীড় ওয়াঙ্খেড়ে।

VoiceBharat News IMG 20211017 152355


উল্লেখ্য, গত ৭ অক্টোবর ক্রুজ পার্টিতে মাদক দ্রব্য সমেত আরিয়ান সহ বেশ কয়েকজনকে সমীর ওয়াঙ্খেড়ের নেতৃত্বে গ্রেপ্তার করে এনসিবি।


ভারতীয় দন্ডবিধি NDPS এর ৮ সি, ২০ বি, ২৭, ২৯ এবং ৩৫ ধারায় আরিয়ানের বিরুদ্ধে মামলা করা হয়েছিল। এই মূহুর্তে আর্থার রোডের জেল হেপাজতে কাউন্সেলিং চলাকালীন আরিয়ান নিজের ভুল স্বীকার করেন। মাদক সেবন ছেড়ে দেবার প্রতিশ্রুতি দিয়ে স্বাভাবিক জীবনের স্বাচ্ছন্দ্যে ফেরার উল্লেখও করেছেন। পাশাপাশি সামাজিক কাজকর্মেও যোগ দেবেন বলে কথা দিয়েছেন শাহরুখ পুত্র।


এনসিবি কর্তে সমীর ওয়াঙ্খেড়েকে আরিয়ান বলেছেন, “জেল থেকে বেরিয়ে এবার সমাজের পিছিয়ে পড়া দুঃস্থ মানুষদের জন্য কাজ করব”। সমাজের পিছিয়ে পড়া মানুষদের স্বাভাবিক ছন্দে ফিরিয়ে আনার কাজেও অংশ নেবেন বলে উল্লেখ করে জানান, “এমন কাজ করব যাতে একদিন আপনারা সবাই আমায় নিয়ে গর্ব অনুভব করবেন”।
তাই জামিন না মিললেও আরিয়ানের স্বাভাবিক জীবনে ফেরার পথ ক্রমশ তৈরি হচ্ছে বলেই মনে করা যায়।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com