VoiceBharat News ddddd

তিনি ৬ বছর ধরে বঙ্গ বিজেপির হাল ধরেছিলেন। এই ৬ বছরে অবশ্য তাঁর বাণীর সঙ্গে বঙ্গবাসীর পরিচিতি ঘটেছে। সেই সব বাণীর ফলে বঙ্গবাসী শুধু ক্ষুব্ধ হয়নি , কার্যত বিজেপিকে বিধানসভা নির্বাচনে দাম চোকাতে হয়েছে।

তাঁর হাত থেকে কেড়ে নেওয়া হয়েছে বঙ্গ বিজেপির নেতৃত্বের দায়িত্ব। তবুও তিনি যে এক রয়েছেন সেটা বেশ বোঝা গেল সোমবার সকালে রাজারহাট নিউটাউনের ইকো পার্কে। মর্নিং ওয়াক সেরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন, উপনির্বাচনে জেতার আশা ছিলোনা তাঁর। তিনি দিলীপ ঘোষ। ফলে তাঁর এই স্বীকারোক্তিতে আরো প্রকট বিজেপির দুর্দশা।

বিজেপির

এদিন দিলীপ জানান, ‘প্রথম থেকেই ভয়ের পরিবেশে ভোট হয়। ফলে বিরোধী ভোটাররা ভয়ে ভোট দিতে যেতে পারেননি। তবে তৃণমূলকে আমরা জোর টক্কর দিয়েছি। তবে ভবানীপুরে কখনো জেতেনি বিজেপি। তাই যেমন আশা করা হয়েছিল তেমন হয়েছে ফলাফল। ভবানীপুরে লিড যে বেশি পেয়েছে তৃণমূল তার জন্য হিংসার পরিবেশ দায়ী। লিড বেশি হয়েছে তবে আমরা আশা করেছিলাম কম হবে।’ দিলীপের এহেন দাবি ঘিরে জোর তর্ক বেঁধেছে বঙ্গ বিজেপিতে। দলের প্রাক্তন রাজ্য সভাপতির এমন মন্তব্যে আগামী দিনের নির্বাচনগুলিতে সমস্যায় পড়লো বিজেপি।

তবে যে যাই বলুক, দিলীপবাবু যে বিন্দুমাত্র বদলাননি সেটা এদিন ওনার কথা বুঝিয়ে দিলো। তিনি শুধু বিরোধী তৃণমূল বা পুলিশকে আক্রমণ করেননা, প্রয়োজনে দলের মুখ পোড়াতেও পারেন। এখন তো অনেকে বলছেন, পদহীন দিলীপ এখন বঙ্গ বিজেপির কাছে কাঁটা হয়ে উঠতে চলেছেন। কবে কোনদিন কী কথা বলবেন আর তার ঠেলা সামলাতে হবে বঙ্গ বিজেপি নেতৃত্বকে।