akshay

করোনাকালে সিনেমা হলের অবস্থা সবচেয়ে খারাপ । দীর্ঘ সময় ধরে হলগুলি বন্ধ থাকায় পকেটে টান পড়েছে সকলের । তবে সিনেমা হল খুলতেই অক্ষয় কুমারের ‘ বেলবটম ‘ মুভির প্রথম তিনদিনেই আয় যেমন সকলের মুখে হাসি ফুটিয়েছে তেমনি আয়ের হিসেব শুনলে চোখ কপালে উঠতে বাধ্য ।

VoiceBharat News bell

দীর্ঘদিন করোনা মহামারির কারণে সিনেমা হল বন্ধ থাকার পর বর্তমানে অনেক রাজ্যে ৫০% দর্শক নিয়ে হলগুলি খুলেছে তবে তাতে যে খুব ভালো হাল ফিরেছিল তা বলা যায় না । কিন্তু গত সপ্তাহে হলে আসে রঞ্জিত ম. তিয়ারীর পরিচালনায় প্রকাশিত মুভি ‘ বেলবটম ‘ । মুভিটি ১৯৮০ এর হাইজ্যাকিং এর সত্য ঘটনা অবলম্বনে তুলে ধরা হয়েছে যার প্রযোজনায় রয়েছেন ‘ বাসু ভাগনানি পূজা এন্টারটেইনমেন্ট ‘ । সিনেমাটির হিট হওয়ার পিছনে অবশ্য যে নাম রয়েছে তা অবশ্য অক্ষয় কুমার । বিগত বেশ কিছু বছর ধরে অক্ষয়ের অভিনীত সকল মুভিতেই দর্শক তাদের ভালোবাসা দেখায় আর এই মুভিটিও সেই ধারা বজায় রাখলো । 

VoiceBharat News LARA DUTTA BEIN BELL BOTTOM 1628132207136 1628132211857

লকডাউনে সবচেয়ে চিন্তার বিষয়ে বহু মানুষ হল ছেড়ে মোবাইলে ott প্লাটফর্ম কে মুভি দেখার মঞ্চ হিসেবে বেছে নিয়েছে সঙ্গে আবার হলে ৫০% দর্শক ফলে চ্যালেঞ্জ সহজ ছিলো না কিন্তু সেই অসাধসাধন করে দেখালো অভিনেতা । দেশে ১৬০০ পর্দায় মুক্তি প্রাপ্ত মুভিটি প্রথম দিনে ২.৭৫ কোটি টাকা আয় করে যা করোনাকালে ভাবাও অসম্ভব । পরের দুদিনে ‘ বেলবটম ‘ যথাক্রমে ২.৬০ ও ৩ কোটি কামিয়ে সবমিলিয়ে ৩ দিনে প্রায় ১১ কোটি টাকার ব্যবসা করেছে । 
বেলবটম মুভিতে অক্ষয় কুমার ছাড়াও রয়েছেন বাণী কাপূর , হুমা কুরেশি সহ অনেকে এবং মিউজিক দিয়েছেন আমল মালিক এবং তানিষ্ক বাগচী । এখন , মুভিটি আগামী দিনে আরো কত প্রভাব বিস্তার করতে পারে সেটা দেখার।