VoiceBharat News ff5

ভবানীপুর ভোট নিয়ে বিতর্ক কমার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না । এবার নতুন বিতর্ক সৃষ্টি হলো বাবুল সুপ্রিয়কে নিয়ে । বিজেপির সঙ্গে সম্পর্ক যে তাঁর তলানিতে ঠেকেছে তা কি আদেও বলা যায় নাকি এর পিছনে রয়েছে অন্য কোনো রহস্য ! 
ভবানীপুর কেন্দ্রে মমতা ব্যানার্জির নাম প্রার্থীপদে ঘোষণা হতেই আলোড়ন পড়ে যায় । ঠিক এরপর মাঠে নামে বিজেপি ।

VoiceBharat News ff
The Minister of State for Heavy Industries & Public Enterprises, Shri Babul Supriyo addressing at the inauguration of the DigiDhan Mela, in Agartala on February 21, 2017.

মমতাকে যে মুখ্যমন্ত্রী থাকতে গেলে এই কেন্দ্রে জিততেই হবে তা আন্দাজ করে বিজেপি নেতৃত্ব তাঁর বিরুদ্ধে দাঁড় করায় আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল কে । এরপরে বাঁধতে থাকে একের পর এক বিতর্ক । দিলীপ ঘোষ বলেন , ” মমতা ব্যানার্জিকে রাজনীতিতে আসার আগে কে চিনতো ? কেউ কখনো তাঁর নাম শোনেননি । এরপর রাজনীতি তাঁকে এক মঞ্চ দেয় । ঠিক তেমনি প্রিয়াঙ্কাও আমাদের মধ্যে উঠে এসেছে এবং ভবিষ্যতে তাঁরও নাম হবে । ” 
বিজেপি আত্মবিশ্বাসে ভর করে দলে তারকা প্রচারও ঘোষণা করে । সেখানে দেখা যায় বাবুল সুপ্রিয় , রুপা গাঙ্গুলি , দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীর মতো বড় নাম । তবে সমস্যা হয় এরপরেই । বাবুল সুপ্রিয় জানিয়ে দেন , তিনি বিজেপির হয়ে প্রচারে থাকতে পারবেন না । ব্যাস ! শুরু হয় তরজা । বাবুলের তবে হলো টা কি ? যদিও পরে তিনি জানান , তাঁর সমর্থন প্রিয়াঙ্কা টিবরেওয়াল এর সাথে থাকলেও তিনি তাঁর রাজনৈতিক অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসতে পারবেন না । ফলে প্রচারে থাকা তাঁর পক্ষে সম্ভব নয় বলে তিনি জানান ।