VoiceBharat News ggh

সকলের নজরে এখন ভবানীপুর কেন্দ্র । ভবানীপুর কেন্দ্রে ৩০ শে সেপ্টেম্বর ভোটের দিন ঘোষণা হওয়ার পর মমতা ব্যানার্জির বিরুদ্ধে বিরোধী দলের কে দাঁড়াবে সেই নিয়ে চর্চার শেষ নেই । এর মধ্যে পেশায় আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল কে মমতা ব্যানার্জির বিরুদ্ধে দাঁড় করালো বিজেপি । দলে একাধিক বড় নাম থাকলেও প্রিয়াঙ্কাকে দাঁড় করানো নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে । এই আইনজীবী মমতা ব্যানার্জিকে কতটা লড়াই দিতে পারবে তা নিয়ে বিজেপির একাংশ চিন্তায় । অনেকে মনে করছেন , মমতার জেতা প্রায় নিশ্চিত । তবে , দুপক্ষ প্রচারে কোনো খামতি রাখতে চায় না । 

VoiceBharat News ggh


প্রিয়াঙ্কা টিবরেওয়াল মমতার বিরুদ্ধে জয়ের ব্যাপারে নিশ্চিত হয়ে বলেন , ” আমি নিশ্চিত ভবানীপুরে মানুষ যথেষ্ট বুদ্ধিমান । তাঁরা তৃণমূলকে সরিয়ে আমাকে জেতাবে । ” 
যদিও আসরে নেমে তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূল শিবির । তৃণমূল নেতা ফিরহাদ হাকিম বলেন , ” ভবানীপুরে আমাদের জয় নিশ্চিত । তাছাড়া প্রিয়াঙ্কা টিবরেওয়াল কে , তাকে মানুষ চেনে কিনা সেই বিষয়ে আমার সন্দেহ রয়েছে । ” এছাড়াও তিনি বলেন , ” এর আগেও উনি হেরেছিলেন এবারে দিদির বিরুদ্ধে তাঁর হার নিশ্চিত হলেও আমি বলবো আশা হারানো উচিত নয় । ” এখন , তৃণমূল বিজেপির লড়াইয়ে রাজনীতি কোনদিকে মোড় নে , সেদিকে তাকিয়ে সবাই ।