realme

বেশ কিছু বছর ধরে মার্কেটের বুকে Redmi এবং Realme এর প্রতিদ্বন্দ্বিতা সকলেরই জানা । আর এবার Redmi কে টক্কর দিতে স্মার্টফোনের বাজারে আত্মপ্রকাশ ঘটতে চলেছে Realme কোম্পানির দুটি সেটের এবং তার মধ্যে সবচেয়ে বেশি আলোড়ন Realme 8i নামক সেটটি নিয়ে । কি এই মোবাইল আর কেমনই বা সকল Features , জেনে নেওয়া যাক । 

VoiceBharat News realme 8i featured

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্চিলো , Realme 8s মার্কেটে আসতে চলেছে তবে এবার আগ্রহের কাঁটা অভিমুখ বদলে Realme এর নতুন সংযোজন ‘ 8i ‘  এর পথে । ফোনটি দেখতে যেমন ঠিক তেমনি এর অসাধারণ সকল বৈশিষ্ট্য । ৬.৫৯ ইঞ্চি ফুল HD ডিসপ্লেতে ভর করে মার্কেটে আলোড়ন ফেলা স্মার্টফোনটি ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করে । এছাড়াও মিডিয়াটেক হেলিও জি ৯৬ চিপসেট এর ফোন বিশ্বের ইতিহাসে এই প্রথম লঞ্চ করবে । 


Memory : Realme 8i ফোনটির RAM যেখানে ৪ জিবি সেখানে ১২৮ জিবি পর্যন্ত ROM সাপোর্ট করে এই মোবাইল স্মার্টফোনটি । 
Camera : এখনকার বিশ্ব পুরোটাই ক্যামেরার জাদুতে মজে । কোন ফোন কতো ভালো ছবি তুলতে সক্ষম কিংবা কোন ফোনে সেলফি টা অন্যদের বাজিমাত করবে সেইসব প্রশ্ন ঘোরে মোবাইলপ্রেমীদের মনে । আর সেইদিক মাথায় রেখে কোম্পানি এই ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা যেমন রেখেছে তেমনি ফ্রন্ট ক্যামেরা ১৬ মেগাপিক্সেল শুধু নয় সঙ্গে সেলফি মোডে পেয়ে যাবেন অসংখ্য features । 

VoiceBharat News 8s

Battery : Realme 8i এর ব্যাটারি ৫০০০ MH যা কাস্টমারদের মুখে হাসি ফোটাবে বলেই আশা রয়েছে । 
ফোনটি কবে মার্কেটে আসতে চলেছে সে বিষয়ে এখনো জানা যায়নি তবে মানুষের মধ্যে উত্তেজনা চরমে পৌঁছাচ্ছে তা বলা যায় ।