kolkata guy

কলকাতার বুকে ঘটে গেলো এক হাড়হিম করা ঘটনা যা কোনো সিনেমার চিত্রনাট্যকেও হার মানায় । রিজেন্ট পার্ক থানা এলাকায় পূর্ব পুটিয়ারির বাগানপাড়া এলাকার একটি বাড়িতে বসবাস করতেন তিন জন যাদের মধ্যে আক্রমণকারী রোহন গোমস ছিলো একমাত্র ছেলে । এছাড়া মা জয়া গোমস এবং মেয়ে ঋতু গোমস থাকতেন বাড়িতে যদিও বাবা চাকরিসূত্রে বিদেশে পাড়ি দেন । 

VoiceBharat News 1

সূত্রের খবর , একমাত্র ছেলে রোহন গোমস বেজায় বদমেজাজি হিসেবে পরিচিত ছিলো । নেশা করার অভ্যাস তার মধ্যে বিভৎসরকমের ছিলো ফলে রোজ মা জয়ার থেকে টাকা নিয়ে গিয়ে নেশায় মত্ত থাকতো সে । মাঝে কোনোদিন টাকা দিতে অস্বীকার করলে বাড়িতে লেগে যেতো অশান্তি ।

সেই ধারা বজায় রেখে ঘটনার দিন জয়াদেবী টাকা দিতে মানা করলে লেগে যায় ঝগড়া । রাগের মাথায় রোহন তার মাকে ছুরি দিয়ে কোপাতে শুরু করেন । বোন এসে মাকে বাঁচাতে গেলে তাকেও আঘাত করে রোহন । এরপর মা ও মেয়ের চিৎকার পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দিলে রিজেন্ট পার্ক এলাকার পুলিশ এসে তাদের উদ্ধার করেন এবং রোহনকে গ্রেফতার করা হয় । 

VoiceBharat News murder


এখন , বোনের অবস্থা স্থিতিশীল হলেও মা জয়া গোমস বেশ সংকটজনক অবস্থায় রয়েছেন । কলকাতার বুকে এহেন ঘটনা এলাকার সকলের মধ্যে ভয় সৃষ্টি করেছে তা বলা যায় ।