voicebharat2552

নেট মাধ্যম যেন যুদ্ধের অঙ্গন আর দুই দলে বিভক্ত তারা ; একদল যারা অভিনেত্রী শ্রীলেখার সমর্থনে আবার আরেকদল রেড ভলান্টিয়ার শশাঙ্ককে মারের ঘটনায় তার পক্ষে । এই নিয়েই শুরু হয়েছে তরজা । 
ঘটনার সূত্রপাত ঘটে শ্রীলেখা ও শশাঙ্কের একটি ডেট কে কেন্দ্র করে । টলিউডের অভিনেত্রী এবং সিপিএমের ঘনিষ্ট বলে পরিচিত শ্রীলেখা ঘোষণা করেন , টুম্পা নামক কুকুরের দায়িত্ব নিতে রাজি হওয়া ব্যাক্তির সাথে অভিনেত্রী ডেটে যাবেন আর তার পরেই রেড ভলান্টিয়ার হিসেবে পরিচিত শশাঙ্ক কুকুরটির দায়িত্ব নেওয়ার কথা জানালে তাঁরা ডেটে যান এবং সেই ফটো নেট মাধ্যমে প্রকাশ করেন । তবে সমস্যার শুরু কিছুদিন পর থেকেই । জানা গেছে , জৈনিক দয়মন্তী টুম্পার খোঁজ নেওয়ার চেষ্টা করলে শশাঙ্ক তার পুরানো ছবি দিতে থাকে এবং কিছুদিন পরে জানা যায় , কুকুরটি মারা গেছে । ঘটনাটি জানার পরে শ্রীলেখা একের পর এক তোপ দাগতে থাকেন । অভিনেত্রী দাবি করেন , তাঁর সাথে ডেটে যাওয়ার জন্য শশাঙ্ক নাটক করেছিল । 

শ্রীলেখা


এখন কুকুরটির মৃত্যুর পিছনে কি রহস্য রয়েছে , তা জানা যায়নি।  তবে , এরপর নেট মাধ্যমে চর্চা আরম্ভ হয় এবং তা আরো চরম পর্যায়ে পৌঁছায় যখন এক মহিলা প্রকাশ্যে রেড ভলান্টিয়ার কে রাস্তায় মারতে আরম্ভ করে । পরে অবশ্য , সেই মহিলাকে প্রকাশ্যে ক্ষমা ও চাইতে হয় । কিন্তু শ্রীলেখার থামার লক্ষণ দেখা যায়না । এদিকে , রেড ভলান্টিয়াররা শশাঙ্কের পাশে দাঁড়িয়ে অভিনেত্রীকে আক্রমণ করে বলে , করোনার সময় শশাঙ্ক যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছিল এবং মানুষের সাহায্য করে সেখানে এই ঘটনা নিয়ে তাকে ইচ্ছাকৃতভাবে বদনাম করা হচ্ছে । 
এরপরেই , দুই দলে বিভক্ত হয়ে পরে নেট । একদল শ্রীলেখার পাশে দাঁড়ালেও অপরপক্ষ এসব অভিনেত্রীর তামাশা বলে দাবি করে । এই সকল ঘটনায় শ্রীলেখা ক্ষুব্ধ হয়ে বলেন , তিনি সিপিএম করলেও ভবিষ্যতে তাদের কোনোরকম মঞ্চে আর যাবেন না । এবার , ঘটনার মোড় কোনদিকে যে ঘোরে , সেইদিকে তাকিয়ে সকল মানুষ ।