VoiceBharat News IMG 20211107 233041

সৌরভ গাঙ্গুলির বায়োপিক হতে চলেছে বলেই খবর। কে হবেন পর্দার সৌরভ? শাহরুখকে প্রথমেই কেটে বাদ দিয়ে দিলেন ‘দাদা’। কিন্তু কেন?


সম্প্রতি জি বাংলায় ‘দাদাগিরি’ সিজন ৯- এসে সৌরভ তখন প্রতিযোগির প্রক্সি দিচ্ছেন। আর হোস্টের ভূমিকায় নেমে উল্টে তাঁকেই প্রশ্ন করা হল — সৌরভ গাঙ্গুলির বায়োপিকে সৌরভের ভূমিকায় কে অভিনয় করছেন?

VoiceBharat News maxresdefault 696x381 2


এ প্রশ্নে বিড়ম্বনা তৈরি হলেও একেবারে অপ্রতিভ হলেননা ‘দাদা’। বললেন, “দেখতে হবে ভ্যালু কার মধ্যে আছে। শাহরুখ খান করতে চাইলে বারণ করে দেব। হৃতিক করতে চাইলে বলব বডিটা এখনও গাঙ্গুলির মতো হয়নি। তাহলে রণবীর কাপুর করবেন… হয়তো!”

VoiceBharat News IMG 20211107 232802 1


‘দাদা’ সৌরভের মজার ছলে বলা কথায় সকলে আনন্দে মেতে উঠলেও জল্পনা ইতিমধ্যে অনেকদূর গড়িয়েছে। সৌরভ গাঙ্গুরির শেষের ওই ‘হয়তো’-র উত্তর ইতিমধ্যেই জানা হয়ে গেছে। রণবীরকে ‘দাদা’র পছন্দ হলেও রণবীর করতে চাননা, কেননা রণবীরের পছন্দের খেলা ক্রিকেট নয় ফুটবল। কিন্তু শাহরুখকে না কেন?


এরপর জানা গেছে সৌরভের দ্বিতীয় পছন্দের তালিকায় ছিলেন টলিউডের পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু প্রযোজক না বলে দিয়েছেন, কারণ সৌরভের চরিত্রে সর্বভারতীয় মুখ চাই। অবশেষে অভিষেক বচ্চনই কি পর্দার সৌরভ হচ্ছেন তাহলে?

VoiceBharat News images 2021 11 07T232831.932


এই সম্ভাবনা অনেকটাই উস্কে দিয়েছেন চিত্র পরিচালক আর বাল্কি। সরাসরি না ভাঙলেও তিনি জানিয়েছেন তাঁর পরবর্তী ছবি একজন বাঁহাতি ব্যাটসম্যানকে নিয়েই হচ্ছে। সেই চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন। আর এরপরই সিনে-মহলে আলোচনা ছড়িয়ে গেছে তাহলে অভিষেকই হচ্ছেন কি সৌরভ? কারণ তিনিও যে বাঁহাতি!

VoiceBharat News Sourav Ganguly Biopic 1 696x595 1


এখনও নিশ্চিত উত্তর মেলেনি, সম্ভাবনা অভিষেকেরই ? কিন্তু নিজের ভূমিকায় শাহরুখকে প্রথমেই ‘না’ বললেন দাদা?
প্রশ্নটা সিনে হাওয়া ও শাহরুখ ভক্তমহলে রীতিমতো গুঞ্জন তুলেছে।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com