VoiceBharat News IMG 20211112 212942

টলিপাড়ায় পরিচিত মুখ তিনি। একাধিক বাংলা মেগা সিরিয়ালে অভিনয় করার সুবাদে বেশ কিছুটা পরিচিতি ছড়িয়েছে টেলিভিশনের দর্শকদের কাছে। সম্প্রতি বকখালিতে শ্লীলতাহানির শিকার হলেন এই অভিনেত্রী।

VoiceBharat News images 2021 11 12T211327.316


শর্ট ফিল্মে বাজেট কম। বিশেষ করে নতুন যারা কাজে নামেন তাদেরকে এই দিকটা মাথায় রাখতেই হয়। আর অভিনেত্রী যদি ইতিমধ্যেই কিছুটা জনপ্রিয় হন, তাহলে তো সোনায় সোহাগা। তাই সাধারণত এই নব্য পরিচালকরা সিরিয়ালের অভিনেত্রী খোঁজেন। আর টেলিভিশনের অভিনেত্রীরাও নতুন পরিচালক পেলে অনেকসময়ই ফিল্মের অফারে বিনা দ্বিধায় রাজি হয়েই যান। এই প্রলোভনই কাল

তেমনই একজন নভিশ যুবক এই নায়িকাকে শর্টফিল্মের অভিনয় করার প্রস্তাব দিয়ে বকখালিতে ফাঁদ পাতেন। তারপর সুযোগ বুঝে রাতবিরেতে হোটেল রুমে ঢুকেই শুরু অসভ্য ব্যবহার।


বকখালির শ্রী হোটেলে ঘটেছে ওই ঘটনা। অভিযুক্তের নাম অত্রিম বিশ্বাস। সন্দেহ করা হচ্ছে তিনি ভূয়ো পরিচয় দিয়েই অভিনেত্রীকে জালে ফাঁসাবার চেষ্টা করেছেন।

VoiceBharat News IMG 20211112 204221

পুলিশের কাছে অভিযোগ জানিয়ে অভিনেত্রী বলেন, “আমাকে বলা হয়েছিল বকখালিতেই শ্যুটিং লোকেশান। সেইমতো আমি ওখানে গিয়েছিলাম “।
ইউনিটের বাকি লোক কোথায়, এটা জানার চেষ্টা করলে অভিনেত্রীকে অত্রিম বিশ্বাস বলেন বাকিরা পরেরদিনই এসে পড়বেন। প্রাথমিক ভাবে ওই কথায় সন্দেহ মনে উঁকি দিলেও সুন্দরী অভিনেত্রী অতটা গুরুত্ব দেননি। তাছাড়া শুরুতে আচার ব্যবহারে যুবকটিকে ভালোই মনে হয়েছিল।


ভালোমানুষি করে আলাদা রুমও বুক করা হয়েছিল নায়িকার জন্য। কিন্তু রাত গড়াতেই করিডোরের আলো আঁধারিতে হেঁটে আসে প্রলোভন। নায়িকার দরজায় নক করেন অত্রিম। শ্যুটিংয়ের প্ল্যানিং নিয়ে দরকারি আলোচনার ছুতো দেখিয়ে রাতের বেলাতেই অভিনেত্রীর ঘরে ঢোকার চেষ্টা করেন অভিযুক্ত ওই যুবক। নায়িকা বারণ করলেও কানে তোলেননি। নায়িকা এরপর বাধা দেওয়ার চেষ্টা করেন। যুবক অত্রিম গায়ের জোরে দরজা ঠেলে ঘরে ঢুকিয়ে নেয় অভিনেত্রীকে। জোর করে অভিনেত্রীর শ্লীলতাহানি করার চেষ্টা করেন। চিৎকার চেঁচামেচি করে লোক জড়ো করে অবশেষে নিস্তার পান জনপ্রিয় এই অভিনেত্রী।
ছেলেটা একাই ফাঁদ পেতেছিল, নাকি এর পেছনে বড়সড় কোনো চক্র রয়েছে তার অনুসন্ধান চালাচ্ছে পুলিশ।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com