swasthosathi card

ঘটন টি ঘটে কাঁকসার রাজবাঁধে।স্বাস্থ্যসাথী কার্ডে নেই টাকা এই অভিযোগে রোগীকে আটকে রেখেছিল এক বেসরকারি নার্সিংহোম। যানাযায় গত ২৫ জুন পেটের ব্যাথার সমস্যা নিয়ে রোগী রিতা চৌধুরী ভর্তি হন রাজবাঁধের এক বেসরকারি স্বাস্থকেন্দ্র মা দুর্গা নার্সিংহোমে । সেখানে রোগীর জন্য খাওয়া-দাওয়া তথা চিকিৎসা ব্যাবস্থা ভালো না থাকায় রোগীর শারীরিক অবস্থা অবনতি ঘটে।

তার পরেই রোগীর এই অবস্থা দেখে চিকিৎসকরা তাঁকে অন্যত্র স্থানান্তর করতে পরামর্শ দিয়েছেন।কিন্তু তখনই ঘটল সমস্যা স্বাস্থসাথী কার্ডে টাকা নেই এই কথা টি জানান নার্সিংহোম কতৃপক্ষ । আটকে রাখেন রোগী কে। এমনকী, তাঁদের উপর নিরাপত্তারক্ষীরা হামলা চালায় বলে অভিযোগ করেন রোগীর পরিবারের সদস্যরা। রোগীর পরিবার এটাও জানান এই ঘটনায় আহত হয়েছেন ৭ জন পরিবারের সদস্যরা।

নার্সিংহোম কর্তৃপক্ষ এর পাল্টা জবাব দেন টেকনিক্যাল অসুবিধার জন্য অপেক্ষা করতে বলায়, স্বাস্থ্যকর্মীদের মারধর করেছেন রোগীর আত্মীয় পরিজনেরা। এই ঘটনা সম্পর্কে কাঁকসা থানার পুলিশ অধিকারি জানান, উভয় পক্ষের অভিযোগ লিখিত দায়ের করা হয়েছে। এই ঘটনা সংক্রান্ত তথ্য জানতে খতিয়ে দেখা হবে নার্সিংহোমের সিসিটিভি ফুটেজ।

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com