VoiceBharat News images 9

বলিউডে লাভ বার্ডস দের মধ্যে আরেকটি জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। শুরু তে এই জুটির প্রেমের খবর শত লুকানোর চেষ্টা করলেও বলিপাড়ায় বেশ গুঞ্জন ছিলেন তাদের নিয়ে। অবশেষে লুকিয়ে রাখা সম্পর্ক কে জনসমক্ষে প্রকাশ করতে বিবাহের অটুট বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা।

VoiceBharat News images 6

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ার আডবানি কেই না চেনেন এই দুটি নাম !  

স্টুডেন্ট অব দি ইয়ার থেকে নিজের অভিনয় জগৎ শুরু করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, প্রথম মুভিতেই তার হ্যান্ডসাম লুকস আর ড্যাশিং বডি দেখেই প্রেমে পড়তে বাধ্য করেছেন হাজারো ভক্তদের। এদিকে কবির সিং মুভি তে অভিনয় করে সবার নজর কেড়েছেন কিয়ারা আডবানি , এই চরিত্রে তিনি মন কেড়েছেন যুবক সমাজের। এবার ভক্ত দের অবাক করে তারা দুজনেই নিজের চার হাত এক করতে চলেছেন অগ্নি কে স্বাক্ষী রেখে।

VoiceBharat News images 7

সোনা গেছে আগামী ৬ ফেব্রুয়ারি বিয়ে হবে তাদের , রাজস্থানের জয়সালমের এর সূর্যগড় হোটেলে যেখানে আছে ৯০ টির মত রয়্যাল রুম এবং ২ টি বড় বাগান এছাড়াও সুন্দর ভিউ। জানাগেছে খুব গোপন ভাবে শুধু কাছের আত্বিও ও বন্ধুদের নিয়ে হিন্দু রীতি তে সেরে ফেলা হবে বিয়ে। গত ৪ ও ৫ তারিক হয়েছে বিয়ের অন্যান্য রীতি পালন। সিদ্ধার্থ পুরো পরিবার সহ আগেই বিয়ের ভেন্যু তে পৌঁছান এবং কিয়ারা সেখানে পৌঁছান মুকেশ আম্বানির প্রাইভেট জেট করে।

VoiceBharat News images 10

মুকেশ আম্বানির কন্যার সাথে কিয়ারা আডবানির বন্ধুত্ব সম্পর্ক থাকার কারনে সেখানে মুকেশ আম্বানির প্রাইভেট জেট করে পৌঁছান তিনি।

তারা দুইজনেই নিজের বিয়ের খবর গোপন রাখতে চাইলেও টা আর হয়ে ওঠে নি পাপারাজি দের কারনে।

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com