20220517_221312

আচমকাই হট লুকে নেট দুনিয়ায় তোলপাড় তুলে দিলেন রাইমা সেন। সম্প্রতি রাইমার কিছু এমন পোশাক পরা ছবি প্রকাশ্যে এসেছে যেভাবে এর আগে নায়িকাকে দেখা যায়নি।


চলচ্চিত্র জগতের নায়িকারা ফ্যাশন দুনিয়াকে প্রভাবিত করেন, পাব্লিক তো ফলো করেই, তেমনই পাল্লা দিয়ে চলে নায়িকাদের মধ্যে প্রতিযোগিতা।

তুলনামূলকভাবে টলিউড কিছুটা সাবালকত্ব অর্জন করলেও মেইন স্ট্রিম অভিনেত্রীদের পোশাক পরিচ্ছদে নগ্নতা খুব বেশি দেখা যায়না। তবে মডেলিংয়ে একটু আধটু সাহসিকতা দেখান কেউ কেউ। মুনমুন কন্যা রাইমা সেন অবশ্য ঠিক সেই গোত্রের নন। হালের বাংলা চলচ্চিত্রেও তাঁকে বোল্ড সিনে খুবএকটা দেখা যায়নি। কিন্তু এবার আচমকাই হট লুকে ধরা দিলেন তিনি।


না কোনও সিনেমার চরিত্রে নয়, সুচিত্রা সেনের নাতনি ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁর হট পোশাকের রহস্যঘন শরীরী আবেদনে পুরুষদের নজর চুম্বকের মতো আটকে যেতে বাধ্য।

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমার চোখে মুখে খানিক সুচিত্রার আদল রয়েছে, তার সঙ্গে রসায়িত হয়েছে মা মুনমুন সেনের গ্ল্যামার। তবে নায়িকা হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের স্বতন্ত্র জায়গাটি তিনি তৈরি করে নিয়েছেন। সেটা অবশ্যই অভিনয় দিয়ে। তবে শরীরী আবেদনেও তিনি যে চাইলেই দর্শকদের কুপোকাত করে দিতে পারেন, তারই কয়েকটি ঝলক দেখিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

১.৪ মিলিয়ন ফলোয়ারকে ক্লিন বোল্ড আউট করে দিয়েছে রাইমার বোল্ড ছবি। শুধুমাত্র একটি শার্ট পরা, শার্টের খোলা বোতামে উন্মুক্ত ক্লিভেজ। কোনো ছবিতে দেখা যাচ্ছে তাঁর মসৃণ উরু। চুল খুলতেই রাত নেমেছে টলটলে যৌবনে। কে বলবে তিনি ৪০ পেরিয়েছেন!

ছবিগুলি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নায়িকা প্রমাণ করে দিয়েছেন, চাইলে এমন শরীরী মুদ্রা তিনি ফিল্মেও ফুটিয়ে তুলতে পারেন।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com