VoiceBharat News IMG 20220202 215620

তৃণমূলের বীরভূম জেলাসভাপতি অনুব্রত মন্ডলকে আবার তলব পাঠালো সিবিআই। আগামী কালই দুপুর ১১টার আগে তাঁকে হাজিরা দিতে হবে। এদিকে শারীরিক অসুস্থতা নিয়ে সমস্যায় রয়েছেন তিনি। এসএসকেএম হসপিটালে আজই স্বাস্থ্য পরীক্ষা করাতে হাজির হলেন অনুব্রত। অন্যসময়ে বিভিন্ন ইস্যুতে কিছু না কিছু ডায়ালগ দিয়ে থাকেন তিনি, আর সেগুলো শোনার জণগন অপেক্ষা করে থাকে। তবে এবার অসুস্থ, তাই তাঁর হয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

VoiceBharat News images 2022 02 02T215704.534

বিরোধীরা অবশ্য কটাক্ষ করতে ছাড়ছেনা। আড়ালে বলছে, পরীক্ষায় একটা কিছু ধরা পড়ে হসপিটালাইজড হলে অনুব্রতরই সুবিধা হয়ে যাবে!
ভোট পরবর্তী এক খুনের ঘটনার সাথে নাম জড়িয়েছে অনুব্রতর। ইলামবাজারের এক বিজেপি কর্মীর খুনের মামলায় তাই আগেই তলব করেছিল সিবিআই দপ্তর। তবে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়েই অনুপস্থিত ছিলেন তিনি। পাশাপাশি বীরভূমের এই তৃণমূল সংগঠক পাল্টা একটি মামলা করেছিলেন কলকাতা হাইকোর্টে। যেখানে তিনি প্রশ্ন করেন, এফআইআর না রুজু হওয়া সত্ত্বেও এই খুনের মামলায় সিবিআই কেন তাঁকে ডেকে পাঠাচ্ছে?

VoiceBharat News 363543 04

যদিও তিনি জানান সমস্তরকম সহযোগিতা করবেন। কিন্তু তাঁর শারীরিক অবস্থার কথা যেন বিচার করা হয়। সেই মামলার শুনানি আগামীকাল। আগেভাগেই স্বাস্থ্য পরীক্ষা করতে এসএসকেএমে হাজির হলেন অনুব্রত মন্ডল।

ওদিকে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত এক সভায় বক্তব্য রাখতে গিয়ে মমতা ব্যানার্জী এই প্রসঙ্গ তুলে বলেন, “কিছু না থাকলেই ইডি সিবিআইকে লেলিয়ে দেওয়া হচ্ছে। অনুব্রতকে দেখুন, ও অসুস্থ ওর মস্তিস্কের অক্সিজেন কমে যায়। একবার ডেকেছিল সিবিআই। আবার তলব করেছে।”
কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ওপর অযথা হয়রানির অভিযোগই তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com