VoiceBharat News cum final 61e59ab264c81

নামজাদা ব্যক্তি তিনি। কুমিল্লা জেলার বিখ্যাত আইনজীবি। কুমিল্লা জেলার বার অ্যাসোশিয়েশনে ৫ বার সভাপতি নির্বাচিত হয়েছেন। স্যুটেড-বুটেড মহম্মদ ইসমাইলের হাঁকডাকও প্রবল। তিনি যখন সিদ্ধান্ত নেবেন, কার সাধ্য বাধা দেয়! ইচ্ছে হয়েছে বিয়ের, ব্যস্! বেশি তো বয়স নয়, মোটে ৯০ বছর! হ্যাঁ এই বয়সে পৌঁছেই জীবনে দ্বিতীয়বার দারপরিগ্রহের সিদ্ধান্ত নিয়ে সারা বাংলাদেশকে চমকে দিলেন তরুণ তুর্কী ইসমাইল। তবে নিছক ইচ্ছের বশে এই বিয়ে, মানতে নারাজ অনেকেই। রয়েছে কি বিশেষ কোনও কারণ? জানতে হাজির হন সাংবাদিকরা।

VoiceBharat News New Project 4 10


কনের নাম মিনু আরা। যাঁরা জানেন, তাঁদের হয়তো গালিবকে মনে পড়ে যাবে এই বাহারি নামে। কী ভাবছেন, গালিব একাই আশিক ছিলেন! উঁহু, রোগাসোগা, টকটকে রঙ, দুধসাদা চুল নিয়ে কুমিল্লার বৃদ্ধ আশিক মহম্মদ ইসমাইল প্রমাণ করলেন, আশিকিতে তিনিও কম যাননা। মিনু আরা ৫০ বছরের ছোট। ৪০ বছরের রূপসী বলা যায় তাঁকে। বুড়োর প্রেমে মজেছেন নাকি! প্রশ্ন সবার।

৭ বছর আগে বৃদ্ধাবস্থাতেই ইসমাইলের প্রথম স্ত্রী মারা যান। এবার শেষবয়সে পৌঁছে খ্যাতিমান বৃদ্ধ আইনজীবির বিয়ের খবর ছড়িয়ে পড়তেই বন্ধুমহল ছুটে আসে মিষ্টির হাঁড়ি হাতে। জানা গেল বৃদ্ধের ৫ ছেলে ১ মেয়ে ও নাতি নাতনিরাও বিয়েতে হইহুল্লোড় করেছেন। শুধু তাই নয়, বিয়েতে কুমিল্লার দেশওয়ালিপট্টি থেকে মিনু আরার পরিবারের লোকজনও উপস্থিত ছিলেন। এখন প্রশ্ন হল, কেন এই বিয়ে?

VoiceBharat News pro 23
সাংবাদিকদের সামনে এব্যাপারে ‘স্পিকটি নট্’ দুলহা, অর্থাৎ জাঁদরেল আইনজীবি ইসলমাইল। খেদিয়ে দিয়েছেন সাংবাদিকদের, তাই কারণ গোপনেই থেকে গিয়েছে। এখনও কারণ জানতে চাইবেন? একেই বলে যার বিয়ে তাঁর হুঁশ নেই, পাড়াপড়শির ঘুম নেই!

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com