VoiceBharat News IMG 20211226 224259

জীবনে একাধিক প্রেম এসেছে। এই মরসুমে প্রতিবারেই কারো না কারোর হাত সঙ্গে  থাকে। তবে এবার তিনি সিঙ্গল। বড়দিন উদযাপনে ডেটিংয়ে যাবেন কীকরে? কীভাবেই বা কাটবে সময়! বড়দিনের এই বিশাল একাকীত্বের মুখোমুখি হতেই চমৎকার আইডিয়া খেলল মাথায়! আর সেটা বাস্তবে করতে গিয়েই রীতিমতো হইচই!

VoiceBharat News hand turn wooden block change word ex love to true new concept 196693264


টম নামের এই যুবক ৪ জনের সাথে প্রেম করেছেন, কিন্তু একটা প্রেমও চিরস্থায়ী হয়নি। বিভিন্ন কারণে ঝামেলা এবং বিচ্ছেদ। লাস্ট ব্রেকআপের রেশ কাটতে না কাটতেই দোরগোড়ায় এসে পড়ল ক্রিস্টমাস। স্বভাব প্রেমিক অথচ এই মূহুর্তে সিঙ্গল টম ঠিক করে ফেললেন, পুরোনো প্রেমিকা অর্থাৎ ‘এক্স ‘-দের নিয়েই বড়দিনে একলা থাকার অভাব পূরণ করবেন। যেমন ভাবা তেমনি কাজ। চটপট ৪ এক্সদের নিয়ে তিনি খুলে ফেলেন একটা হোয়াটসঅ্যাপ গ্রুপ। গ্রুপটির নাম দেন ‘Merry EX-mas’.

VoiceBharat News pro 14
গ্রুপে আচমকা অ্যাড করা দেখে প্রথমত চমকে যান টমের ৪ এক্স প্রেমিকা। টমই প্রথমে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে মেসেজটি করেছিলেন , সাথে এটাও উল্লেখ করেন, “আমার পুরোনো স্মৃতি সবার সাথে ভাগ করে নিতে চাই। কারণ এই বছর আমি ভীষণ একা।”
এই মেসেজ পড়ে স্বাভাবিক ভাবেই প্রাক্তন প্রেমিকাদের মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যায়। এক প্রেমিকা জিম্মা রিপ্লাইতে লেখেন, “এসব কী টম? নিশ্চয়ই তুমি প্রচুর মদ খেয়ে এসব লিখেছো?”

VoiceBharat News Merry Ex mas
টম কিন্তু দমে যাননি। প্রত্যুত্তরে জানান, “আমি সকলের সাথে কথা বলতে চেয়েছিলাম। আমার সাথে কিছুটা সময় কাটানোর জন্য সবাইকেই ধন্যবাদ।”

এতে দ্বিগুণ বিরক্ত হয়ে আরেক প্রেমিকা লিসা সঙ্গে সঙ্গেই গ্রুপ ছেড়ে বেরিয়ে যান। অন্য দুই প্রেমিকার পরস্পরের সাথে রীতিমতো ঝগড়া বেধে যায়। তবে এই গন্ডগোলের মধ্যেই জিম্মার সাথে অনেক্ষণ কথোপকথন চালিয়ে গেছেন টম।

বাকিরা কেউ পাল্টা শুভেচ্ছা বা ঝগড়াঝাঁটি করে বেরিয়ে গেলেও, শেষ পর্যন্ত Ex mas-এর এক্স প্রেমিকা জিম্মা রয়ে গেলেন কি?
না সেটা জানা সম্ভব হয়নি।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com