VoiceBharat News IMG 20220419 231941

টলিউডের হার্টথ্রব নায়িকা শ্রাবন্তীর একটি পুরোনো ভিডিও সম্প্রতি নতুন করে সোশ্যাল মাধ্যমে ছড়িয়েছে, এখানে তিনি নিজেরই বাবাকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। আর ছড়ানো মাত্রই সেটি ভাইরাল হয়েছে। শ্রাবন্তীর এই কথাটি ঘিরে ভেসে আসছে অশালীন কটাক্ষ।

VoiceBharat News IMG 20220419 231958


এমনিতেই রূপোলি জগতে গসিপের শেষ নেই। নায়িকাদের অন্দরমহলে রীতিমতো ওৎ পেতে থাকেন পাপারাৎজিরা। একটু বেচাল দেখলেই পর্দাফাঁস! বলিউডের পরিচালক মহেশ ভাটের সাথে কন্যা পূজা ভাটের রোমান্স ঘিরে জল্পনা একসময় নিন্দুকদের মুখে মুখে ফিরত। এমনকি তাঁর কন্যাকে ঠোঁটে চুমু খাওয়ার একটি ছবি বারবারই চর্চায় উঠে এসেছে। এবার সেই তালিকায় টলিউডেরও নাম উঠল।

VoiceBharat News 2 1
যদিও ভাট পরিবারের কন্যা-পিতার মতো অতটা বাড়াবাড়ির কারণ না থাকলেও, নিন্দা ছড়িয়েছে। তিনি বাবাকে বিয়ে করার ইচ্ছের কথাটি নেহাতই ছোটবেলার নির্মল মানসিকতা থেকে বলেছিলেন। তাতেও রেহাই পাননি কিউট নায়িকা। কুৎসা ছড়িয়েছে শ্রাবন্তীর মন্তব্য ঘিরে। ট্রোলিংয়ে জেরবার হয়েছেন শ্রাবন্তী। অবশ্য এই কুৎসার নেপথ্যে রয়েছে নায়িকার একাধিক সম্পর্ক ও বিয়ে। কোনও সম্পর্কেই থিতু হতে পারেননি শ্রাবন্তী। এর সঙ্গেও বাবাকে নিয়ে মন্তব্য জড়িয়ে অশ্লীল মানে বের করতে চেয়েছেন নেটিজেনদের একাংশ।

VoiceBharat News IMG 20220419 234528
দেবশঙ্কর হালদারের সঞ্চালনায় একটি টিভি শো খুব জনপ্রিয় হয়েছিল –যার নাম ‘হ্যাপি পেরেন্টস ডে।’ এখানে বিভিন্ন সেলিব্রিটিরা তাঁদের বাবা-মায়ের সাথে হাজির হয়ে নানান পারিবারিক মূহুর্ত দর্শকদের শেয়ার করতেন। তেমনই একটা সেশনে টলিউড নায়িকা শ্রাবন্তী এসেছিলেন।
ওই শোয়ে কথাপ্রসঙ্গে তিনি বলেন, বেশিরভাগ মেয়ের মতোই বাবার খুব আদুরে ছিলেন শ্রাবন্তী , তেমনই নটি গার্লও ছিলেন। যেমন বাবাকে ভয় পেতেন তেমনি ভালোওবাসতেন। আর্মিম্যান বাবার ব্যক্তিত্ব ছোট্ট মেয়ের কল্পনায় ঘিরে থাকতো। শ্রাবন্তীর ভাষায় ‘হ্যান্ডসাম হাঙ্ক’ বাবাকে তিনি বিয়ে করতে চাইতেন।

VoiceBharat News IMG 20220419 234709
খুব নির্মল এই উচ্ছাস! বাবা সেনাবাহিনীতে কর্মরত হলেও মঞ্চাভিনেতা ছিলেন। ছোট্ট মেয়ের এই ইচ্ছার কথাটি তিনিও এনজয় করতেন, বলতেন, “আচ্ছা আগে বড় হ’, তারপর আমায় বিয়ে করিস!”
ব্যস এই মন্তব্য থেকেই অশালীন কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা শ্রাবন্তী। পাশাপাশি অনেকে অবশ্য নায়িকার সমর্থনেও দাঁড়িয়েছেন। কুৎসার প্রতিবাদ করে বলেছেন, ‘এধরনের কথা ছোট মেয়েরা অনেকসময়ই বলে থাকে। এর সাথে নোংরা ইঙ্গিত জড়াবার কোনও অর্থ নেই!’

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com