VoiceBharat News IMG 20220322 214734

হিন্দি ছবিতে শত্রুঘ্ন সিনহার কন্ঠস্বরই বড় পরিচয়। শত্রুদের ঘায়েল করার আগে তাঁর বলা প্রতিটি সংলাপে ছড়িয়ে পড়ত সেরকমই তেজিয়ান মনোভাব। এবার সংসদে সেই তেজোদ্দীপ্ত কন্ঠস্বরেই বিরোধীদের বক্তব্য তুলে ধরবেন, প্রতিশ্রুতি দিলেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন বিজেপির মুখ শত্রুঘ্ন সিনহা।

VoiceBharat News images 2022 03 15T151351.725


আসন্ন উপনির্বাচনে আসানসোলে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। সোমবারই মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। দলে যোগদান করেই শত্রঘ্ন বলেছেন, “ব্যক্তির থেকে দল বড়। আর দলের থেকেও বড় দেশ। তাই দেশের মঙ্গলের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের শক্তিকে মজবুত করতে সংসদে বিরোধী কন্ঠে দাবাং নিয়ে আসব আমি।”

VoiceBharat News IMG 20220315 152033
এরপরেই আসানসোলের জনগণকে প্রতিশ্রুতি দিয়ে বলেন, “আপনাদের শুভেচ্ছা থাকলে আমার জয় নিশ্চিত। আগামীদিনে আমি দেশের সমস্যা, বাংলার সমস্যা বিশেষত আসানসোলের মানুষদের সমস্যা নিয়ে সংসদে বিরোধী পক্ষের আওয়াজ জোরদার করার জন্য লড়াই করব।”
শত্রুঘ্নর সাফ বক্তব্য, “অন্যায়ের বিরুদ্ধে আমি আগেও ছিলাম, ভবিষ্যতেও থাকব।” তবে সবচাইতে সেরা প্রতিক্রিয়া দিয়েছেন তিনি বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল সম্পর্কে। অগ্নিমিত্রা পল তাঁর প্রতিদ্বন্দ্বী শত্রুঘ্ন সম্পর্কে বিরূপ মন্তব্য করায় তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়।

VoiceBharat News IMG 20220322 211546

প্রতিক্রিয়ায় শত্রুঘ্ন সিনহা বলেন, “তাঁকে আমি চিনিনা, তবে তাঁর জন্য আমার শুভ আশীষ ও শুভকামনা রইল।”
এদিন মনোনয়নপত্র জমা দেওয়ার সময় শত্রুঘ্ন সিনহাকে নিয়ে বিশাল শোভাযাত্রার আয়োজন করেছিল তৃণমূল কংগ্রেস। জয়ঢাকের বাদ্যধ্বনিতে আর কর্মী-সমর্থকদের জয়ধ্বনিতে আসানসোলের রবীন্দ্র ভবন চত্বর মুখরিত হয়ে ওঠে ।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com