VoiceBharat News images 2022 01 13T175155.945

করোনার তৃতীয় আবহে টলিউডের বহু শিল্পীই সংক্রমিত হয়েছেন। সৃজিত মুখার্জি থেকে রাজ চক্রবর্তী-শুভশ্রী সহ অনেকেই এই মূহুর্তে আইসোলেশনে। তারই মধ্যে নতুন বার্তা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন করোনা আক্রান্ত তিনি। তবে এখানেই শেষ নয়। শ্রীলেখা আরো এক রহস্যপূর্ণ আভাস দিয়েছেন, যাতে চিন্তিত সকলেই।

VoiceBharat News IMG 20220113 175228

পাপারাৎজিদের মতে অভিনেত্রী শ্রীলেখা মিত্র বর্তমানে পর্দায় কম সোশ্যাল মাধ্যমে বেশি অ্যাক্টিভ। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেও অনেকে কানাকানি করছেন, যে হারে বিদেশযাত্রা করে সবুজ শিফনের লাল কার্পেটে হাঁটাচলা, ওঠাবসা করেছেন, তাতে তো অনেকদিন আগেই শ্রীলেখার করোনা হয়ে যাওয়ার কথা। তবে শ্রীলেখা এব্যাপারে নির্ভীক ছিলেন। কেননা ভ্যাকসিনের ডবল ডোজ নেওয়া ছিল তাঁর। নিন্দুকদের মতে, চরম আনন্দে তাই বিদেশের হোটেলে মাছের ফ্রাই, আর কমবয়েসি বিদেশি ফ্যানের মাথা চিবোচ্ছিলেন! তবে শেষপর্যন্ত শেষরক্ষা হলনা।

VoiceBharat News images 2022 01 13T175101.599
নেটিজেনরা সকলেই জানেন, বিপ্লবী মনোভাবাপন্ন শ্রীলেখার বিপ্লবের হাতিয়ার ফেসবুক। তিনি কখন দুম করে ফেসবুকে এসে কার সম্পর্কে কোন গোপন কথা ফাঁস করবেন, সেই ভয়েই শঙ্কিত টলিউড মহল। তবে করোনা আক্রান্ত হওয়ার কারণেই সম্ভবত এদিন তিনি আর লাইভে আসেননি। ফেসবুকের দেয়ালেই ছেড়ে দিয়েছেন…মানে ছোট্ট একটা পোস্ট। পোস্টে শ্রীলেখা ক্ষোভ উজাড় করে এমন এক প্রসঙ্গ তুলে দিলেন যেটা আপাতত সাধারণ দেখালেও ইতিমধ্যে অনেককেই ভাবনায় ফেলে দিয়েছে।

মজা নয়, শ্রীলেখা সত্যিই চিন্তিত হয়ে ইংরিজি হরফে ‘বাং-লিশ’ ভাষায় যা লিখেছেন, তাকে ফিল্টার করে বাংলায় লিখলে দাঁড়ায়, “কিসের ডবল ভ্যাক্সিনেশন আর কিসের কী? সবই যেন এক বৃহত্তর ষড়যন্ত্রের অঙ্গ বলে মনে হচ্ছে!”

VoiceBharat News IMG 20220113 094519
প্রশ্নটা ভাববারই মতো। কেননা এতদিন সকলেই নিশ্চিন্তমনে ভাবছিলেন দুটো ডোজ নিলেই সংক্রমণের ভয় থেকে মুক্তি। কিন্তু শ্রীলেখার বাস্তব অভিজ্ঞতা এই ধারণা ভেঙে দিয়েছে। তেমনই ভয় ধরিয়েছে অন্যদেরও মনে। এই বার্তায় রহস্য ও ভীতি আরো বেড়ে যাওয়াই স্বাভাবিক। শ্রীলেখার দ্রুত সুস্থতা কামনা করছেন অগনিত গুনগ্রাহী।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com