VoiceBharat News IMG 20220102 225337

বিগত পুরো বছরটাই নানা বিতর্কে জড়িয়ে ছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে ২০২২ এর প্রারম্ভেই তিরুপতির কাছে রাহুকেতু মন্দিরে পূজো দিয়ে ফ্যানদের উদ্দেশ্যে বার্তা দিলেন ‘নতুন বছরে আর মামলা নয়, প্রেমপত্র বেশি চাই।’

VoiceBharat News IMG 20220102 223512


‘মনিকর্ণিকা’ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে সকলেই কন্ট্রোভার্সি ক্যুইন নামেই চেনেন। গত বছর নানা ইস্যুতে বিজেপি ঘনিষ্ঠ এই অভিনেত্রীর বারে বারে নাম জড়িয়েছে। কখনও ১৯৪৭ সালের স্বাধীনতাকে হেলায় উড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জয়গান গেয়ে বিদগ্ধ মহলের দ্বারা সমালোচিত হয়েছেন, আবার সেই কঙ্গনাই কৃষি বিল প্রত্যাহারের সিদ্ধান্তে নরেন্দ্র মোদীর বিরূপ সমালোচনা করে ইন্দিরা গান্ধীকে শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী বলতেও কুন্ঠাবোধ করেননি। হবেনাই বা কেন! কেন্দ্রের বিজেপি সরকারের সমর্থনে আন্দোলনকারী কৃষকদের ‘খলিস্তানি জঙ্গি’ আখ্যা দেওয়ায় শিখ সম্প্রদায়ের প্রবল বিক্ষোভের মুখে পড়েছেন তিনি, এমনকি এফআইআরও দায়ের হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। ২৬/১১-র শহীদ স্মরণে পোস্ট করায় এবং জঙ্গিদের বিরুদ্ধে ক্ষমাহীন প্রতিবাদ তোলার ফলে প্রকাশ্যেই খুনের হুমকি দেওয়া হয়েছিল কঙ্গনা রানাওয়াতকে। সেটাও ইনস্টায় পোস্ট করেই জানিয়েছিলেন অভিনেত্রী।

VoiceBharat News images 2022 01 02T225227.401

তবে নতুন বছরের শুরুতে অন্তত বিতর্ক চাননা তিনি। ইনস্টাগ্রামে রাহুকেতু মন্দিরে পূজারিনির বেশে ছবি পোস্ট করে তিনি বলেছেন, “এটি বিশ্বের একমাত্র রাহুকেতু মন্দির। এই মন্দির তিরুপতি বালাজি মন্দিরের খুব কাছে। এখানেই একটু পূজো ও আচার পালন করলাম।”

VoiceBharat News IMG 20220102 224923

মন্দিরে পূজো দিয়ে ‘শত্রুদের’-ও ক্ষমার জন্যে প্রার্থনা করেছেন কঙ্গনা রানাওয়াত। আর নতুন বছরে নিজের জন্য কী চাইলেন!
বলেছেন,”এই বছর মামলা, এফআইআর কম, প্রেমপত্র বেশি করে চাই।”

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com