VoiceBharat News IMG 20220525 134123

ব্যারাকপুরে বিজেপির সংগঠনকে কানা করে পালিয়েছেন অর্জুন সিং। সেদিকের দায়িত্ব এবার তাহলে সামলাবে কে? দিলীপ ঘোষ এবং অন্যান্য নেতৃত্বদের মধ্যে বিস্তর আলোচনার পর অবশেষে শুভেন্দু অধিকারীর নামটিই প্রস্তাব করা হয়। সেই উদ্দেশ্যেই আজ শ্যমনগরে যাওয়ার কথা শুভেন্দু অধিকারীর। ঠিক তার আগেই শুভেন্দুর রাস্তা কেটে মন্তব্য করে বসলেন মদন মিত্র।

VoiceBharat News IMG 20220525 133639


একজন পুরোনো নেতা পুরোনো শিবিরে ফিরে এসেছেন। একদিকে তাঁকে নিয়ে হইচই, অন্যদিকে আরো এক পুরোনো সহযোদ্ধাকে নিয়ে নিজস্ব মেজাজেই হাসিতামাশায় মেতে উঠলেন মদন মিত্র। শুভেন্দু অধিকারীকে তামাশার খোরাক করে ছেড়ে দিলেন কালারফুল কামারহাটির নায়ক।

কামারহাটির বিধায়ক মদন মিত্র এদিন খোঁচামারা বক্তব্যে বেশ বুঝিয়ে দিয়েছেন শুভেন্দুর রাস্তা খুব সহজগম্য নয়। কারণ মাঝখানে তিনি দাঁড়িয়ে রয়েছেন। মদন মিত্র শুভেন্দুকে কটাক্ষে বিদ্ধ করে মদন বলেন, “ব্যারাকপুর পর্যন্ত যেতে পারবেন না শুভেন্দু। তার আগেই তার টায়ার পাংচার হয়ে যাবে। গাড়ির টায়ার পাংচার হতে পারে, গাড়ির যান্ত্রিক ত্রুটি হতে পারে।”

শুধুমাত্র যান্ত্রিক ত্রুটিজনিত বাধা নয়, মদন তাঁর পুরোনো বন্ধু ও সহযোদ্ধা সম্পর্কে ভাবনার ব্যাকুলতাও প্রকাশ করেছেন। পুরোনো স্মৃতি উস্কে তিনি জানান, “খুব খারাপ লাগে। শুভেন্দুর কত ভালো প্রসপেক্ট ছিল! কত ভালো কেরিয়ার ছিল!”

VoiceBharat News IMG 20220525 133621

এরপরেই তাঁর বর্তমান দুশ্চিন্তা প্রকাশ করে হেঁয়ালি ছোঁড়েন, “কাল ব্যারাকপুর অবধি গেলে ভালো। তার আগে যদি গাড়ির টায়ার পাংচার হয়। আমি বলতে পারব না, অনেক কিছুই হতে পারে। ব্যারাকপুর পর্যন্ত পৌঁছতে পারবে কিনা সন্দেহ রয়েছে।”

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com