VoiceBharat News IMG 20220110 000611

বছরের শুরুতেই তিরূপতির কাছে রাহুকেতু মন্দিরে শুদ্ধাচারে পূজো দিয়ে লিখেছিলেন, “নতুন বছরে এফআইআর, মামলা কম প্রেমপত্র বেশি বেশি চাই।” কিন্তু তাঁর ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ উপাধি খন্ডাবে সাধ্য কার? মাস ঘুরতে না ঘুরে আবারো কঙ্গনা রানাওয়াত স্বমহীমায় –বিতর্কের শিরোনামে কঙ্গনা রানাওয়াত। এবার অভিযোগ উঠল। ‘করোনা ছড়াচ্ছেন তিনি!’

VoiceBharat News Kangana Ranaut 1 380x214 1


কিছুদিন আগেই মাস্ক ছাড়া এয়ারপোর্টে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী কঙ্গনাকে। তখনও আলোচনা কম হয়নি। এবার একটি পার্টির ভিডিও সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে গেছে। যেখানে দেখা যাচ্ছে কঙ্গনা রানাওয়াত ক্যামেরাম্যানদের পোজ দেওয়ার জন্য ওয়েটারের হাতের পেস্ট্রির ট্রে থেকে একটি পেস্ট্রি তুলে একেবারে মুখের কাছে নিয়ে আবার ছবি তোলা হলে অন্য পেস্ট্রির পাশে ট্রে-তেই সেটি নামিয়ে রাখলেন!

VoiceBharat News IMG 20220109 235447

কঙ্গনার এই আচরণের ভিডিও এবং ছবি পাপারাৎজিদের নজর এড়ায়নি। Viralbhayani-র ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সেই ভিডিও ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের তীব্র ক্ষোভের মুখে পড়েছেন কঙ্গনা রানাওয়াত। অনেকেরই অভিযোগ ‘পোজ দিতে গিয়ে যেভাবে পেস্ট্রি মুখের এত কাছে নিয়ে আবার অন্যগুলোর সাথে রেখে দিলেন কঙ্গনা, এতে তো প্রকাশ্যে করোনা ছড়াবার রাস্তা করে দেওয়া হল!’ কেননা পেস্ট্রিগুলোর কী ব্যবস্থা হবে তা তো আড়ালেই থেকে গেল!

VoiceBharat News IMG 20220109 235543
কেন কেকটা খেলেননা কঙ্গনা? ডায়েট সচেতন যে! কেকের মধ্যেকার চিনি যদি ক্যালোরি বাড়িয়ে দেয়, তাই কি? সেটাও বলছেন অনেকেই। তবে, ক্রমবর্ধমান কোভিড ভাইরাস নিয়ে সারা দেশ যখন আতঙ্কিত, সেইসময়ে পার্টিতে দাঁড়িয়ে প্রকাশ্য ক্যামেরায় এই পোজ দিতে গিয়ে কড়া সমালোচনার মুখে পড়তে হল কঙ্গনাকে।

VoiceBharat News IMG 20220110 000403

কঙ্গনা রানাওয়াতের মতো একজন পাবলিক ফিগারের কাছ থেকে এইরকম অস্বস্তিদায়ক আচরণ ভীষণই অপ্রত্যাশিত, বলছেন কেউ কেউ। নেটনাগরিকদের একাংশ তাঁর এই আচরণকে ‘অভদ্র, অশিক্ষিতের মতো আচরণ’ বলেও উল্লেখ করেছেন।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com