VoiceBharat News IMG 20220212 123915

বলিউডের তাবড় সেলেব্রিটিদের এবার জব্দ করতে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি একটি নিজস্ব জেল তৈরি করতে চলেছেন। যেখানে ১৬ জন নির্ধারিত সেলেব্রিটি আটক হতে চলেছেন ২৭ ফেব্রুয়ারি তারিখে। কারা কারা রয়েছেন সেই বন্দীদের দলে, এখনই সেটা জানা যাচ্ছেনা। তবে যারা শমন পেয়েছেন তাদের নির্ঘাত রাতের ঘুম উড়ে গিয়েছে! বলাই বাহুল্য।

VoiceBharat News IMG 20220212 123851


বলিউডকে ঘিরে একাধিক অভিনয় শিল্পীর রয়েছে নানা অভিযোগ। মনে আছে নিশ্চয়ই, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে কি ভীষণরকম সোচ্চার হয়ে প্রতিবাদ করেছিলেন কঙ্গনা! বলিউডের স্বজনপোষণ, পরিবারতন্ত্র, টাকার প্রভাব — এসব জারিজুরি এবার খতম হতে চলেছে। কঙ্গনা রানাওয়াত স্পষ্টতই ঘোষণা করেছেন, টাকা, পারিবারিক প্রভাব এসব কোনও কিছুই খাটবেনা তাঁর কাছে।

VoiceBharat News IMG 20220212 123808

ভয়ডরহীন, বেপরোয়া এই অভিনেত্রী-পরিচালক সবকিছুই করতে পারেন। তাই বলে জেলখানাও খুলতে পারেন নাকি! সংশয় প্রকাশ করছেন অনেকেই। তাহলে সন্দেহীরা কঙ্গনা রানাওয়াতের ইনস্টাগ্রাম প্রোফাইলটা ঘুরে আসতেই পারেন।
ইনস্টাগ্রামে কঙ্গনা ছবি দিয়ে জানিয়েছেন , “মেরা জেল হ্যায় অ্যায়সা, না চলেগি ভাইগিরি না পাপা কা প্যায়সা!” এই বার্তা দিয়েই কঙ্গনা ঘোষণা করেছেন ‘লকআপের জন্য প্রস্তুত হোন।’

VoiceBharat News IMG 20220212 120623
১৬ তারিখ ট্রেলার মুক্তি পাচ্ছে রিয়্যালিটি শো– ‘লকআপ'(Lockup)-এর। এখানেই সেলেব্রিটিদের নাজেহাল করবেন কঙ্গনা রানাওয়াত। ২৭ ফেব্রুয়ারি ফ্রি স্ট্রিমিং। এটা তারই আগাম ঘোষণা। তবে শোয়ের সঞ্চালিকা কঙ্গনা রানাওয়াত এই ‘লকআপে’ সেলেব্রিটিদের নিয়ে কী কান্ডকীর্তি বাধাতে চলেছেন, এখন থেকেই তার অপেক্ষায় বুকের হার্টবিট মেপে ঘড়ি দেখে চলেছেন সবাই।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com